বরিশালে পুনাক হস্ত ও কুটিরশিল্প মেলার উদ্ধোধন

:
: ২ years ago

বরিশালে পুনাক হস্ত ও কুটিরশিল্প মেলার উদ্ধোধন করা হয়েছে।আজ বুধবার (৯ ফেব্রয়ারি) বিকালে বরিশাল নগরীর বিআইডব্লিউটি এ মেরিন ওয়ার্কসপ মাঠে মেলার শুভ উদ্ধোধন করেন বিএমপি পুনাক সভানেত্রী আফরোজা পারভীন।

এ সময় তিনি বলেন,পুনাক পুলিশ পরিবারের নারী সদস্যদের একটি কল্যানমুখী সংগঠন। ১৯৮৬ সালে পুনাক প্রতিষ্ঠিত হয়ে বাংলাদেশের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে ।দীর্ঘ পথ পরিক্রমা ও সময়ের বিবর্তনে পুনাক বিএমপি আজ বরিশাল মেট্রোপলিটন পুলিশ পরিবারের নারী সদস্যদের গৌরব, আস্থা ও অনুপ্রেরনার প্রতীক।সংগঠনটি নারীর ক্ষমতায়ন ও নারীর কল্যান সহ সমাজের বিভিন্নমুখী কল্যানে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।পুনাক বিএমপি নারী জাগরনে কল্যানমুখী নতুন নতুন পদক্ষেপ গ্রহনের মাধ্যমে সমাজের অসহায় ও দুস্থ্য নারীদের একান্ত নির্ভরতা আশ্রয়স্থল হিসেবে গড়ে উঠতে সক্ষম হয়েছে।

এ সময় তিনি আরও বলেন, মেলায় ১২০ টি ষ্টল রয়েছে।এখানে নারীদের পর্যাপ্ত নিরাপত্তা ব্যাবস্থা সহ সিসি ক্যামেরা স্থাপনের মেলার সকল কার্যক্রম নিয়মিত তদারকি করা হচ্ছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন,বিএমপি পুনাকের দপ্তর সম্পাদিকা ফারহানা তানজীম,উৎপাদক সম্পাদিকা রোমানা আশরাফ, সাংস্কৃতিক সম্পাদিকা শারমিন আখতার,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) রুনা লায়লা,সহকারী পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন্স) নাসরিন জাহান সহ পুনাক বিএমপির অন্যান্য সদস্যরা।