বরিশালে নির্বাচনী সহিংসতায় ভ্যানচালক নিহত, গ্রেফতার ৩

:
: ৩ years ago

শামীম আহমেদ : গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ভ্যানচালক মোকলেস মিয়া (৬৫) সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানিয়েছেন, গত ১৩ নভেম্বর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের খাজুরিয়া গ্রামে বিজয়ী আপেল মার্কার প্রার্থী শামীম মিয়া লিকচান এবং টিউবয়েল মার্কার পরাজিত প্রার্থী ইউনুস মিয়ার কর্মী সমর্থকদের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় আপেল মার্কার সমর্থক খাজুরিয়া গ্রামের মৃত সফিজউদ্দিন মিয়ার ছেলে ভ্যানচালক মোকলেস মিয়ার মাথায় আঘাত করে পরাজিত প্রার্থীর সমর্থকরা। স্থানীয়রা গুরুত্বর অবস্থায় মোকলেসকে আগৈলঝাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ওই ঘটনায় থানায় মামলা দায়েরের পর তানভীর ইসলাম রাসেল, এনামুল হাওলাদার ও রফিক ফকিরকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার দুইদিন পর সোমবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভ্যানচালক মোকলেস মৃত্যুবরন করেন।

আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি পূর্বের মামলাটি হত্যা মামলা হিসেবে গ্রহণ করে অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।