বরিশালে নিম্ন আয়ের পরিবারের মাঝে মেয়রের খাদ্য সহায়তা অব্যাহত

:
: ৪ years ago

জাকারিয়া আলম দিপুঃ করোনা ভাইরাসের কারণে চলমান সংকটময় পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে, বরিশাল সিটি কর্পোরেশন এলাকায় বসবাসকারী নিম্ন আয়ের পরিবারগুলোর মাঝে ত্রাণ সহায়তা প্রদান করা হচ্ছে।

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর উদ্যোগে ও সরাসরি তত্বাবধানে খাদ্য সহায়তা বিতরনের ১৬তম দিনে ১৪ এপ্রিল নগরীর ১৩ নম্বর ওয়ার্ডের নিম্ন আয়ের পরিবারগুলোর ঘরে ত্রান সহায়তা পৌঁছে দেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ১৩নম্বর ওয়ার্ড কাউন্সিলর মেহেদী পারভেজ খান আবির, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক সরদার হীরা,সংরক্ষিত মহিলা আসন  ১৩,১৪,১৫ নং ওয়ার্ড কাউন্সিলর ইসরাত জাহান লাভলী ।

৩০ মার্চ শুরু হওয়া এই কার্যক্রমে লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছিল ৪০হাজার পরিবার। আজকে পর্যন্ত প্রায় ২০ হাজার পরিবার এই ত্রাণের আওতায় এসেছে।

বরিশাল সিটি কর্পোরেশনের উদ্যোগে ও মেয়র সাদিক আবদুল্লাহর নির্দেশে গত ৩০ মার্চ থেকে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম শুরু করা হয়। তারই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবারও এসহায়তা পৌঁছে দেয়া হয়।

বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ জানিয়েছেন, পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম অব্যাহত রাখার কথা । তিনি আরো জানায়, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় পরিবারের মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে সম্ভব সবধরণের সহযোগিতার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাওয়া হবে। জনসাধারণের নিরাপদে ঘরে থাকা নিশ্চিত করতে এসব খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।