বরিশালে দূর্গাসাগর দিঘিতে সংস্কারসহ সৌন্দর্ষবর্ধন কাজের শুভ উদ্বোধন করলেন জেলা প্রশাসক

:
: ৫ years ago

মোঃ শাহাজাদা হিরাঃ

বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলায় অবস্থিত ঐতিহ্যবাহী দূর্গাসাগর দিঘিতে প্যাডেল বোট ছাড়া, ঘাটলা চত্বর সংস্কারসহ টাইলস স্থাপন ও বটমূলের সৌন্দর্ষবর্ধন কাজের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার বাবুগঞ্জ, সুজিত হালদার, জেলা প্রাণিসম্পদ অফিসার, ডঃ মোঃ নূরুল আলম, সহকারী কমিশনার (ভূমি) বাবুগঞ্জ, নুসরাত জাহান খান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয়, সুব্রত বিশ্বাস দাস, সিনিয়র সহসভাপতি জেলা আওয়ামীলীগ বরিশাল, মোঃ হোসেন চৌধুরী, মৎস্য কর্মকর্তা (ইলিশ) বরিশাল, বিমল চন্দ্র দাস, দুর্গাসাগর নাজির মোঃ সাইদুল ইসলামসহ বিভিন্ন অতিথি বৃন্দরা উপস্থিত ছিলেন। শুরুতে জেলা প্রশাসক ও অন্যান্য অতিথিবৃন্দরা দূর্গাসাগর দিঘিতে সরকারি বরিশাল মডেল স্কুল এন্ড কলেজের সহযোগিতায়।

দুইটি প্যাডেল বোট দর্শনার্থীদের জন্য দিঘিতে ছাড়েন পরে দূর্গাসাগরের ঘাটলা চত্বর সংস্কারসহ টাইলস স্থাপন ও বটমূলের সৌন্দর্ষবর্ধন কাজের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান। পরে তিনি দুর্গাসাগরকে পর্যটকদের আকর্ষণীয় করতে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেন পাশাপাশি নতুন ভাবে আরও একটি পিকনিক স্পট করার জন্য স্থান নির্বাচন করেন এবং ঈদের পরেই বিভিন্ন উন্নয়ন কাজ শুরু করা হবে বলে জানিয়েছেন।