বরিশালে দুস্থ পরিবারের মাঝে রয়েল সিটি হাসপাতালের খাদ্য সহায়তা প্রদান

লেখক:
প্রকাশ: ৫ years ago

বরিশালে রয়েল সিটি হাসপাতালের পক্ষ থেকে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে বিনামূল্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
শনিবার (২৮ মার্চ) দুপুর থেকে বিকেল পর্যন্ত নগরের বিভিন্ন এলাকায় শতাধিক পরিবারের সদস্যদের মাঝে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন রয়েল সিটি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক কাজী আফরোজা, ডাঃ কে এম জাহিদুল ইসলাম, রয়েল সিটি হাসপাতালের পরিচালক ডাঃ কাজী তৌকিয়া রহমান।
রয়েল সিটি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক কাজী আফরোজা বলেন, করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে সরকার ও স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মোতাবেক আমরা সাধারণ মানুষকে সচেতন করছি। পাশাপাশি বিভিন্নভাবে স্বাস্থ্য বিষয়ক সচেতনতামূলক পরামর্শ ও নিরাপত্তা সরঞ্জাম হিসেবে বিনামূল্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার দিয়েছি। এসব কর্মকান্ডের পাশাপাশি অসহায়, হতদরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে বিনামূল্যে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। যেখানে শনিবার আমরা শতাধিক পরিবারের ঘরে ঘরে গিয়ে এসব সহায়তা পৌছে দিয়েছি।
সহায়তার এসব প্যাকেটের মধ্যে চাল, ডাল, তেল, আলু, পিয়াজ, লবন ও সাবান রয়েছে। যা দিয়ে কয়েকদিন একটি পরিবারের তিনবেলা আহারের ব্যবস্থা হবে বলে আশা করি। এ ধারাবাহিকতা ভবিষ্যতে অব্যাহত রাখার পাশাপাশি ভাসমান শিশু ও দুস্থদের খাবারের ব্যবস্থা করার চিন্তা ভাবনা রয়েছে।