বরিশালে দুর্গাসাগরে জেলা প্রশাসকের উদ্যোগে বানর, পাখি ও নৌকা উদ্বোধন

:
: ৪ years ago

আজ ৭ মার্চ শনিবার বিকেল ৪ টায় বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা অবস্থিত দুর্গাসাগর দীঘিতে বানর, পাখি ও নৌকা উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সহধর্মিনী কেয়া পারভীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরিশাল শহিদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান বাবুগঞ্জ কাজী ইমদাদুল হক দুলাল, সিনিয়র সহসভাপতি জেলা আওয়ামীলীগ বরিশাল মোঃ হোসেন চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ ফারজানা বিনতে ওহাব, সহকারী কমিশনার (ভুমি) বাবুগঞ্জ নুসরাত জাহান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল আরডিসি এ এফ এম শামীম ও সুব্রত বিশ্বাস দাস, জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ নুরুল আলম, ব্যবস্থাপনা পরিচালক অমৃত গ্রুপ অফ কোম্পানি বিজয় কৃষ্ণ দে, দুর্গাসাগর নাজির মোঃ সাঈদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

দুর্গাসাগর দীঘিকে বরিশালের বৃহৎ পর্যটন স্পট হিসেবে গড়ে তুলতে দুর্গাসাগর কে তার প্রাকৃতিক সৌন্দর্য বজায় রেখে এর অবকাঠামো উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন জেলা প্রশাসক বরিশাল। জেলা প্রশাসক হিসেবে বরিশালে যোগদানের পর থেকে, পর্যটকদের আকর্ষণ করার জন্য বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছেন জেলা প্রশাসন এরি ধারাবাহিকতায় আজ দুর্গাসাগর দীঘিতে খাঁচায় বানর ও বাজরিগার পাখি ছাড়েন। পাশাপাশি মুজিব শতবার্ষিকী ও ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে ভ্রমণপিয়াসী মানুষের জন্য দৃষ্টিনন্দন একটি নৌকা দূর্গাসাগর দিঘিতে উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। এসময় তিনি বলেন পর্যায়ক্রমে এটি উন্নয়নে এবং পর্যটকদের আকর্ষণ করতে আরও উন্নয়ন কার্যক্রম হাতে নেওয়া হবে এখানে ময়ূর, বিভিন্ন প্রজাতির পাখি, দৃষ্টিনন্দন নৌকা ও বাচ্চাদের খেলার জন্য বিভিন্ন রাইটের ব্যবস্থা করা হবে।