বরিশালে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার

লেখক:
প্রকাশ: ৩ সপ্তাহ আগে

বরিশাল নগরের নথুল্লাবাদ এলাকার একটি পুকুর থেকে অজ্ঞাতপরিচয় পঞ্চাশোর্ধ নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৯ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে নথুল্লাবাদ বিআরটিসি বাস ডিপো সংলগ্ন পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়।

বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) মো. লোকমান হোসেন জানান, স্থানীয়রা সকালে বিআরটিসি বাস ডিপোর পেছনের ওই পুকুরে নারীর মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেয়।

পরে থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের সহায়তায় লাল রঙের পোশাক পরিহিত নারীর মরদেহ উদ্ধার করেন। মৃত নারীর বয়স আনুমানিক পঞ্চাশোর্ধ হবে। তবে মরদেহের শরীরে পচন ধরায় চেহারা ভালোভাবে বোঝা যাচ্ছে না।

এদিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (উত্তর) মো. ফারুক হোসেন।

তিনি জানান, ময়নাতদন্তে মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

আর বর্তমান অবস্থাতে কেউ এখনও ওই নারীর নাম-পরিচয় শনাক্ত করতে পারেনি, না পারলে ডিএনএ স্যাম্পল রাখার কথাও জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা।

অপরদিকে জেলার আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের পয়সা গ্রামে ইতি ব্যাপারি (৪২) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত গৃহবধূ ও তিন সন্তানের জননী ইতি ব্যাপারি ওই গ্রামের অতুল ব্যাপারীর স্ত্রী। আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মোঃ জহিরুল ইসলাম বলেন, দাম্পত্য কলহের জেরধরে গত ১৬ জুন দিবাগত রাতে ঘরের আড়ার সাথে রশিতে গলায় ফাঁস দিয়ে ইতি ব্যাপারি আত্মহত্যা করেছেন। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধারের পর ১৭ জুন সকালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।