বরিশালে দিপু হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধ

:
: ২ years ago

শামীম আহমেদ ॥ বীর মুক্তিযোদ্ধা রমেন্দ্র নাথ হালদারের সন্তান সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের বরিশাল জেলা কমিটির সদস্য ও কাঠ মিস্ত্রি দিপু হালদারের হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের মুখামুখি দাঁড় করার দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে সমাজতান্ত্রিক দল (বাসদ) বরিশাল জেলা কমিটি।

রোববার সকাল ১১ টায় নগরীর প্রাণকেন্দ্র সদররোডে এ কর্মসূচি পালন করেন তারা।

দুলাল মজুমদারের সভাপতিত্বে বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন নিহত দিপু হালদারের বোন রাবেয়া বেগম সঞ্জু, শ্রমিক নেতা শহিদুলৈ ইসলাম,আয়ূব আলি,মোখলেছ,ছাত্রনেতা বিজন সিকদার,লামিয়া সায়মন,রেখা বেগম, কাজল দাস ও শ্রমিক নেতা মানিক হাওলাদার প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন নিহত দিপু হালদারের মা,বোন ভাই, ভাবি স্ত্রী সন্তান সহ পরিবারের বিভিন্ন সদস্য ছাড়াও এলাকার কয়েকশত মহিলা-পুরুষ এবং বিভিন্ন শ্রেনির মানুষ অংশ গ্রহন করে।

এসময় তারা বলেন, বর্তমান সরকারের শান্তিপূর্ণ আইন শৃঙ্খলা পরিবেশ বিরাজ থাকা সত্বে অপরাধিরা একজন বীর মুক্তিযোদ্ধার শ্রমিক সন্তানকে খুন করে পালিয়ে থাকে কি করে? আমরা অবিলম্বে দ্রুত পালিয়ে থাকা অন্যসকল খুনিদের গ্রেফতার করে বিচারের মুখামুখি দাঁড় করার মাধ্যমে সর্ব্বচ শাস্তি দাবী জানান।

গত বৃহস্পতিবার (২৭) জানুয়ারী নগরীর বাঘিয়া এলাকায় রাতের আধারে ধারালো ছুরি দিয়ে মাদকাশক্ত কুডু মিস্ত্রি কুপিয়ে হত্যা করে।

এব্যাপারে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত (ইনচার্জ) ওসি কমলেশ চন্দ্র বলেন, এখনও যে সকল খুনিরা পলাতক আছে তাদের গ্রেফতার করার জন্য তদন্তকারী কর্মকর্তা কাজ করে যাচ্ছে।