বরিশালে দাদি বাড়ি যাওয়ার পথে প্রতিবন্ধী ধর্ষন, কিশোর আটক

:
: ৫ years ago

অনলাইন ডেস্ক :: বরিশালের গৌরনদী উপজেলায় দাদির বাড়ি যাওয়ার পথে এক প্রতিবন্ধী যুবতী ধর্ষণ হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আল আমিন মাঝি (১৬) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

গত শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে উপজেলার নবীনগর এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল শনিবার ওই যুবতির মা গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে আল আমিন মাঝিকে গ্রেপ্তার করে পুলিশ। আজ রোববার তাকে আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে, গত শুক্রবার বিকেল সোয়া পাঁচটার দিকে ওই যুবতি তার দাদির বাড়ি যাচ্ছিলেন। পথে তার প্রতিবেশী জালাল মাঝির ছেলে আল আমিন তাকে ভয়ভীতি দেখিয়ে তাদের ঘরের পেছনে নিয়ে দুই দফা ধর্ষণ করে। এ সময় যুবতির গলায় থাকা রুপার হারও ছিনতাই করে সে।

সন্ধ্যা ৭টার দিকে ভুক্তভোগীকে সেখানে রেখে আল আমিন চলে যায়। ওই যুবতি তার বাড়ি গিয়ে ঘটনা দাদিকে জানায়। পরে বিষয়টি জানাজানি হয়ে গেলে গা ঢাকা দেয় আল আমিন ও তার পরিবার।

গতকাল শনিবার ভুক্তভোগীর মা গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে আল আমিনকে গ্রেপ্তার করে পুলিশ। আজ তাকে আদালতে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মো. মাহাবুবুর রহমান জানান, ধর্ষিতার স্বাস্থ্য পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রদিবেদন আসার পর প্রয়োজনীর ব্যবস্থা নেওয়া হবে। গ্রেপ্তার আল আমিনের পরিবারকে খোঁজা হচ্ছে।