বরিশালে থানায় অভিযোগ দেয়ায় মা-মেয়েকে পিটিয়ে আহত

:
: ২ years ago

বরিশালের বন্দর থানাধীন চরকাউয়া ইউনিয়নের নয়ানী গ্রামে বিরোধপূর্ণ সম্পত্তির গাছ কাটায় বাধা ও থানায় অভিযোগ দেওয়ায় রহিমা বেগম (৩৫) ও তার মেয়ে সাথী (৪৫) (ছদ্বনাম) কে বেধরক পিটিয়ে আহত করা হয়েছে।

গত ১৯ ফেব্রুয়ারী সন্ধ্যায় এঘটনা ঘটে বলে জানান প্রত্যাক্ষদর্শিরা। স্থানীয়রা উদ্ধার করে আহতদের গুরুতর অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে হেলাল হাওলাদার ও মিন্টুর সাথে ১ শতক জমি নিয়ে আদালতে মামলা চলমান ছিলো।

এরই ধারাবাহিকতায় মিন্টু জোরপূর্বক ওই জায়গা দখল করতে যায়। এসময় রহিমা ও তার মেয়ে বাধা প্রদান করে এবং বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগ দায়ের করে বাড়িতে আসার পরেই মিন্টু তার দুই ছেলে মুন্না (২৫) সিয়াম (১৬) সহ সহযোগীদের নিয়ে অভিযোগের বাদী রহিমা বেগমের বসত ঘরে ঢুকে হামলা চালায়।

এতে রহিমা ও তার মেয়ে গুরুতর আহত হয়। এসময় তাদের ঘরের মালামাল ভাংচুর ও লুটপাট করে বলে জানান আহতরা।

অভিযোগের বাদী রহিমার স্বামী জানান, সে একটি মামলায় রায় পেয়েছে আমরা রায়ের বিরুদ্ধে আপিল করেছি। কিন্তু তারপরেও সে আমার বসতঘরে ঢুকে আমার পরিবারের উপর হামলা চালিয়েছে।

এবিষয়ে অভিযুক্তু মিন্টু হাওলাদারের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায় নি। এ বিষয়ে বন্দর থানার এস আই দেলোয়ার হোসেন জানান, রহিমা বেগম একটি অভিযোগ দায়ের করেছে আমি অভিযোগ পেয়ে ঘটনাস্থলে আসার আগেই এই ঘটনা ঘটায়।

আমি সব কিছু নোট নিছি আহতরা অভিযোগ দিলে আমরা আইনগত ব্যবস্থা নিবো। তবে উভয় পক্ষকে শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য বলা হয়েছে।

এব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান জানান, আমি বিষয়টি শুনেছি এবং আহতদের চিকিৎসার পরামর্শ দিয়েছি।

তারা অভিযোগ দিলে আইনগত ভাবে দেখবো। তিনি আরো বলেন, কেউ অপরাধ করলে তাকে ছাড় দেয়া হবে না।

অভিযোগের পরেই মারধরের বিষয় জানতে চাইলে তিনি বলেন, রহিমা নামের এক নারী একটি অভিযোগ দিয়েছে আমি তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠাই তারা পৌছোনোর আগেই এঘটনা ঘটায়।