বরিশালে ডিবি ও পুলিশের পৃথক পৃথক অভিযানে মাদকসক আটক ৬

:
: ৭ years ago

বরিশালের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে মাদকসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

এর মধ্যে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে নগরের কাশিপুরের গণপাড়ার মুরগির ফার্ম সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে সুজন দাস (২২) নামে এক যুবককে ১৩ কেজি গাঁজাসহ আটক করে থানা পুলিশ।

আটককৃত সুজন দাস ওই এলাকার মৃত নিত্য হরিদাসের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্টোপলিটনের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এ আর মুকুল জানান, এ ঘটনায় এয়ারপোর্ট থানায় পুলিশ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণে আইনে একটি মামলা দায়ের করেছে।

অপরদিকে বরিশাল নগরে পৃথক তিনটি অভিযান চালিয়ে ১৭৫ পিস ইয়াবা ও ৭ বোতল ফেনসিডিলসহ ৪ জনকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার দিবাগত রাতে ডিবি’র উপপরিদর্শক (এসআই) ফিরোজ আহমেদের নেতৃত্বে নগরের মরক খোলার পোল সংলগ্ন এলাকায় অভিযান চালানো হয়।

এতে মেহেন্দিগঞ্জ পৌরসভার অম্বিকাপুর এলাকার কাজল সিকদারের ছেলে জুয়েল সিকদার (২৫), বাবুগঞ্জের মাদবপাশা ইউনিয়নের মৃত জালাল উদ্দিন হাওলাদরের ছেলে মাসুদুর রহমান মাসুম (২৩) ও কাউনিয়া পুরানপাড়া এলাকার মো. জাহাঙ্গীর হাওলাদারের ছেলে মো. রুবেল হাওলাদারকে (২৭) ৫৫ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এরআগে ডিবি’র এসআই হেলালুজ্জামানের নেতৃত্বে নগরের পলাশপুর এলাকায় অভিযান চালিয়ে নুর ইসলাম হাওলাদারের ছেলে মো. সুমন হাওলাদারকে (২৭) ১২০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

অপর অভিযানে ডিবি’র এসআই সুজিত কুমার গোমস্তার নেতৃত্বে বিবির পুকুর সংলগ্ন এলাকা থেকে মো. রাহাত হোসেন (৩৮) নামে একজনকে ৭ বোতল ফেনডিলসহ আটক করা হয়।

রাহাত বরিশাল নগরের রুপাতলী আদর্শ সড়কের মৃত আবুল হোসেনের ছেলে।

এসব ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলে ডিবি পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।