বরিশালে ডিজিটাল উদ্ভাবনী মেলায় বিভাগের শ্রেষ্ঠ তরুণ উদ্ভাবক(২য়) সালেহিন সানি

লেখক:
প্রকাশ: ৬ years ago

ডিজিটাল উদ্ভাবনীর মাধ্যমে নাগরিকদের ফ্রিলান্সিং প্রশিক্ষন, ফ্রীল্যাঞ্চিং এর নানান সমস্যার সমাধান এর জন্য সেরা শ্রেষ্ঠ তরুণ উদ্ভাবক(২য়) নিবাচিত হয়েছে সালেহিন সানি। বুধবার বিকেলে বরিশাল নগরীর বজ্ঞবন্দু উদ্যানে প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রামের সহায়তাএবং বিভাগীয় কমিশনারের কার্যালয়, বরিশাল এর উদ্যোগে আয়োজিত বিভাগীয় ডজিটাল উদ্ভাবনী মেলা-২০১৮ উপলক্ষ্য সালেহীন সানী শ্রেষ্ঠ তরূন উদ্ভাবক (২য়) ক্যাটাগরিতে নির্বাচিত হয়েছে।

তাকে সম্মাননা ক্রেষ্ট এবং সনদপত্র তুলে দেন জনাব মো: নুরূল আলম (অতিরিক্ত বিভাগীয় কমিশনার- সার্বিক), জনাব মো: হাবিবুর রহমান(জেলা প্রশাসক, বরিশাল), প্রফেসর মো: শফিকুর রহমান সিকদার(অধ্যক্ষ, সরকারি ব্রজমোহন কলেজ, বরিশাল।

সম্মাননা পেয়ে ফা আইটির পরিচালক এবং তরুণ উদ্ভাবক সালেহিন সানি তার প্রতিক্রিয়ায় বলেন, দেশের প্রতিটি মানুষ যদি নিজ নিজ দায়িত্ব থেকে চেষ্ঠা করে ফ্রিলান্সিং প্রশিক্ষন গ্রহন করে তাহলে অল্প দিনেই আমরা উন্নতির চরম শিখরে আরোহণ করতে পারবো। এই বিশ্বাসকে বুকে ধারণ করেই আমি চাকরি বদলে ফ্রিল্যান্সিং শিখে অাজ স্বাবলম্বী সেই সাথে চেষ্ঠা করছি আমার মত তরুণেরা এ পথে এগিয়ে অাসে।