বরিশালে ডাকাতির লুন্ঠিত মালামালসহ তিন ডাকাত গ্রেপ্তার

লেখক:
প্রকাশ: ১১ মাস আগে

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা এলাকার একটি সিগারেট কোম্পানির অফিস থেকে প্রায় ১ কোটি ৩ লাখ ১৪ হাজার ৩১৭ টাকার সিগারেট ডাকাতির ঘটনায় তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ডাকাতি হওয়া অধিকাংশ সিগারেট ও একটি ট্রাক জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন, পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম। গ্রেফতাকৃত হলো, গলাচিপা থানার ছৈলাবুনিয়া গ্রামের ইয়াকুব মৃধা, নলুয়াবাগীর বাদুরা গ্রামের রুবেল ঢালী ও আমতলী উপজেলার উত্তর টিয়াখালি গ্রামের মো. মুছা।

পুলিশ কমিশনার বলেন, গত ১৩ আগস্ট দিবাগতত রাত ১০টার দিকে ৯/১০ জনের একটি ডাকাত দল এয়ারপোর্ট থানা এলাকার জেটি ইন্টারন্যাশনাল বাংলাদেশ লিমিটেড কোম্পানির অফিসে দায়িত্ব পালন করা নিরাপত্তারক্ষী ইমরান ও আনোয়ার হোসেনকে বেঁধে রেখে ১ কোটি ৩ লাখ ১৪ হাজার ৩১৭ টাকার সিগারেট ডাকাতি করে নিয়ে যায়।

এ ঘটনায় জেটিআই ওয়ার হাউজের ইনচার্জ শফিকুল কাদের বাদী হয়ে এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেন। থানা পুলিশ বিভিন্ন তথ্যের ভিত্তিতে গাজীপুর মেট্রোপলিটন থানা পুলিশের সহায়তায় লুণ্ঠিত অধিকাংশ মালামালসহ বহনকারী ট্রাক জব্দ করেন। এসময় উল্লেখিত তিন ডাকাতকে গাজীপুর ও কামরাঙ্গীরচর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

facebook sharing button
twitter sharing button
pinterest sharing button
whatsapp sharing button
messenger sharing button