বরিশালে জেলা প্রশাসন থেকে দেড় শতাধিক ইমাম মোয়াজ্জেম দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

:
: ৪ years ago

প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসন এর পক্ষ থেকে ইমাম মোয়াজ্জেম দের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের পাশে এসে দাড়িয়েছে প্রশাসন। আজ ১৯ মে মঙ্গলবার দুপুর ১২ টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে বরিশাল সিটি কর্পোরেশন এলাকার ১৫০ জন ইমাম, মুয়াজ্জিনের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সেমাই, চিনি, চাল, ডাল, তেল ঈদ উপহার সামগ্রী প্রদান করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরিশাল শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) বরিশাল সদর মোঃ মেহেদী হাসান সহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা এবং ইমাম মোয়াজ্জেম বৃন্দরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক বলেন, করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্থ সকলের জন্য মাননীয় প্রধানমন্ত্রী ত্রাণ সহায়তার ব্যবস্থা করেছেন, এরই ধারাবাহিকতায় আজ বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিনের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বিভিন্ন বিশেষ খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। পাশাপাশি তাদেরকে আহবান জানান হয়, সবাই ঘরে থাকবো প্রশাসনকে সহযোগিতা করবো, সামাজিক দূরত্ব বজায় রাখবো প্রয়োজন ব্যতীত ঘরের বাহিরে যাবেন না।