#

দক্ষ যুব গড়ছে দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এই স্লোগান নিয়ে আজ ১ নভেম্বর শুক্রবার সকাল ৯ টায়। জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর বরিশাল এর আয়োজনে। জাতীয় যুব দিবস ২০১৯ উপলক্ষে র‌্যালি, রক্তদান কর্মসূচি, আলোচনা সভা ও যুব ঋণ ও যুব সংগঠনের মাঝে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে অশ্বিনী কুমার হল চত্বর থেকে জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমানসহ আমন্ত্রিত অতিথিরা জাতীয় যুব দিবস ২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য এক র‌্যালি বের হয়ে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নগরীর সার্কিট হাউজ চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে সার্কিট হাউজ কক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির শুভ উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার বরিশাল, মুহাম্মদ ইয়ামিন চৌধুরী।

রক্তদান কর্মসূচী উদ্বোধন শেষে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার বরিশাল, মুহাম্মদ ইয়ামিন চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর, মোঃ মোশাররফ হোসেন, উপ-পরিচালক যুব উন্নয়ন অধিদপ্তর বরিশাল, মুহাম্মদ শোয়েব ফারুক, নির্বাহী পরিচালক সেইন্ট বাংলাদেশ বরিশাল, কাজী জাহাঙ্গীর কবির, সিনিয়র সহসভাপতি জেলা আওয়ামী লীগ বরিশাল, মোঃ হোসেন চৌধুরীসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-শিক্ষার্থীরা, যুব উন্নয়ন অধিদপ্তর এর সদস্যরা এবং ন্যাশনাল সার্ভিস কর্মসূচি সদস্য, বিভিন্ন উন্নয়ন সংস্থার প্রতিনিধি, সুধীজন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সহ বিভিন্ন অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় অতিথিরা জাতীয় যুব দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা করেন। পরে যুব ঋণ ও যুব সংগঠনের মাঝে অনুদানের চেক বিতরণ করেন অতিথিরা। যুব সংগঠনের মাঝে ১ লক্ষ ২০ হাজার টাকার অনুদানের চেক এবং ২০ যুবক যুবতীর মাঝে ১০ লক্ষ ৫০ হাজার টাকার যুব ঋণ বিতরণ করা হয়।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন