বরিশালে ছাত্রদলের দুই নেতাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

:
: ৮ মাস আগে

বরিশাল মহানগর ছাত্রদলের সভাপতি অ্যাডভোকেট রেজাউল করিম রনি এবং সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ ছাত্রদলের সদস্য সচিব আহাদ হোসেন আবিরকে সাদা পোশাকধারীরা তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে মহানগর বিএনপি। এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে তাদের সন্ধান ও মুক্তির দাবি জানিয়েছে মহানগর বিএনপি।

মহানগর বিএনপির সদস্য (দপ্তর বিষয়ক) জাহিদুর রহমান রিপন অভিযোগ করেন, মঙ্গলবার ভোর ৪টার দিকে মহানগর ছাত্রদল সভাপতি রেজাউল করিম রনি এবং হাতেম আলী কলেজ ছাত্রদলের সদস্য সচিবআহাদ হোসেন আবিরকে স্বরোড রনির খালার বাসা থেকে সাদা পোশাকধারীরা তুলে নিয়ে গেছে। এরপর থেকে তাদের কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। পরিবারের পক্ষে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে খবর নিয়েও কোন তথ্য জানতে পারেনি।

মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলী হায়দার বাবুল ও সদস্য সচিব মীর জাহিদুল কবিরের উদ্বৃতি দিয়ে এক বিবৃতিতে জাহিদুর রহমান রিপন জানান, দুই ছাত্রদল নেতাকে সাদা পোশাকে তুলে নেয়া এবং পরবর্তীত তাদের কোন খোঁজখবর না পেয়ে পরিবার উদ্বিগ্ন। বিএনপি নেতারা অবিলম্বে তাদের সন্ধান এবং মুক্তির দাবি জানান।

কোতয়ালী মডেল থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, ছাত্রদলের কাউকে থানা পুলিশ আটক করেনি। কোন সংস্থা ছাত্রদলের কাউকে বিকেল ৫টা পর্যন্ত থানায় সোপর্দও করেনি। এ বিষয়ে কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ওসি।