বরিশালে চুরি হওয়া ২টি গরুসহ আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য আটক

:
: ৪ years ago

শামীম আহমেদ ॥ বরিশালে চুরি হওয়া ২টি গরুসহ আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ।

 

 

আটক কৃতরা হলো,মোঃ রফিক(৪০),ছোট রেজাউল (২৭),মোঃকবির হাওলাদার(৫০)

 

 

আজ বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

 

 

তিনি আরও জানান,গত ১৯ জুন গভীর রাতে এয়ারপোর্ট থানাধীন উত্তর কড়াপুর এলাকার বাসিন্দা জাকির আহমেদ শাকিলের বাড়ী থেকে ৪ টি গরু চুরি হয়ে যায়।

 

 

এবিষয়ে এয়ারপোর্ট থানায় একটি চুরির মামলা দায়ের করার পর উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলমের নির্দেশে এস আই দিপায়ন বড়াল ও এ এস আই রায়হানুর রহমান তথ্য প্রযুক্তির মাধ্যমে তদন্ত করে গত ২২ জুলাই ঝালকাঠী জেলার কাঠালিয়া থানা এলাকা থেকে বাদীর চুরি হওয়া২টি গরু সহ মোট ৫ টি চোরাই গরু ও ৩ চোরকে আটক করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন।

 

 

পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী ৩১ আগষ্ট রাতে উক্ত ৩ আসামীকে আটক করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।এ সময় উক্ত আসামীদের দেয়া তথ্য অনুযায়ী গতকাল মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাতে পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার কানুয়া গ্রাম থেকে চুরি হওয়া বাকী গরু ২টি উদ্ধার করা হয়।

 

 

উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম আরও জানান,আটককৃত তিন আসামীর মধ্য মোঃ কবির হাওলাদার চুরির কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

 

কবির হাওলাদারের কাছে আন্ত:জেলা চোর চক্রের সদস্যরা বিভিন্ন জেলা থেকে গরু চুরি করে তার কাছে কম দামে বিক্রি করত। রফিক ও ছোট রেজাউল চুরি হওয়া গরু বিভিন্ন এলাকায় পৌছে দিয়ে আসত।