বরিশালে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বজনদের দাবি হত্যা!

:
: ২ years ago

বরিশালের বাকেরগঞ্জে লামিয়া আক্তার (২০) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১ জুলাই) দুপুরে উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের আউলিয়াপুর গ্রামে নিজ বাড়ির ঘরের ফ্যানের সঙ্গে তার লাশ ঝুলে থাকতে দেখে ঘরের লোকজন ও স্থানীয়রা।

 

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আলাউদ্দিন মিলন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত লামিয়া আক্তার বরিশাল জেলার বাবুগঞ্জ থানা সদরের শহিদুল ইসলামের মেয়ে। নিহতের ছোট চাচা আসাদুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে লামিয়ার স্বামী মিজানুর রহমান লামিয়াকে তার বাবার বাড়ী থেকে টাকা আনার ব্যাপারে চাপ দিয়ে আসছিল। এ নিয়ে কয়েকবার পারিবারিকভাবে শালিশ বৈঠকও হয়েছে।

 

মেয়ের সাংসারিক সুখ শান্তি বজায় রাখতে বিয়ের দুই বছরের মধ্যে কয়েকবার নগদ টাকাও দেওয়া হয় মিজানুরকে। তিনি আরও বলেন, গত দুইদিন আগে লামিয়া তার বাবার কাছে মোবাইল করে স্বামীর জন্য টাকা চাইলে সে টাকা দিতে অপারগতা প্রকাশ করে এ বিষয় নিয়ে সৃষ্ট কোন ঝামেলায় তাকে হত্যা করা হতে পারে।

বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলন জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট এলেই ঘটনার প্রকৃত কারণ জানা যাবে।