বরিশালে গৃহবধুকে নিয়ে পর্নোগ্রাফি বানিয়ে চাদাদাবি : ৩ জনের বিরুদ্ধে মামলা

লেখক:
প্রকাশ: ৬ years ago

বরিশালের গৌরনদীতে গৃহবধুর ছবি এডিট করে নগ্নছবি বানিয়ে লাখ টাকা চাদা দাবির অভিযোগে ৩ জনের বিরুদ্ধে পর্নগ্রাফী আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল ৫ আগস্ট বরিশালের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলাটি দায়ের করেন ওই গৃহবধুর বাবা গেরাকুল গ্রামের শরীফ মোঃ জামাল।

আদারতের বিচারক মোঃ শিহাবুল ইসলাম সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে পর্নোগ্রাফী আইনে মামলাটি গ্রহন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন।

মামলার আসামি হল, কাশেমাবাদ এলাকার মৃত আব্দুল হাই বেপারীর ছেলে জসিম বেপারী, দিয়াসুর এলাকার বেল্লালের স্ত্রী বেবি বেগম ও বেল্লালের মেয়ে সুইটি আক্তার।

মামলার অভিযোগে জানা গেছে, গৃহবধুর স্বামি শাজাহান হওলাদার সৌদিতে থাকায় বাড়িতে এক সন্তান নিয়ে বসবাস করে স্ত্রী রুপসী আক্তার। তাদের সাংসারিক অবস্থা ভালো দেখে জা বেবি বেগম বিভিন্ন সময় ভাইয়ের স্ত্রীর কাছে ১ লাখ টাকা দাবি করে আসছিলো। যা গৃহবধু তার স্বামিকে জানালে আসামিরা আরো ক্ষিপ্ত হয়ে উঠে। এতে কৌশলে অপরিচিত পুরুষের সাথে রুপসী আক্তারের ছবি লাগিয়ে অন্তরঙ্গ মুহুর্তের ছবি তৈরি করে তা গত ৩০ জুলাই বিকেলে রুপসী আক্তারের ঘরে গিয়ে তাকে দেখায়। ওই ছবি দেখে গৃহবধু ডাকচিৎকার শুরু করলে আসামিরা জানায়, তাদের ১ লাখ টাকা চাদা দিতে হবে। যদি টাকা না দেয়া হয় তাহলে ওই নগ্ন ছবি ইন্টারনেটে ছেরে দেয়ার হুমকি দেয় আসামিরা।