বরিশালে গণমুখী পুলিশী সেবা নিশ্চিতে মতবিনিময়

:
: ৪ years ago

বরিশাল মহানগরীর বাসিন্দাদের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেয়া এবং গণমুখী,জনমুখী মানসম্মত পুলিশি ব্যবস্থা গ্রহন করার লক্ষ্যে স্থানীয়দের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। নগরীর কোতোয়ালি মডেল থানাধীন নিউ সার্কুলার রোডস্থ ফরেস্টার বাড়ী জামে মসজিদে গতকাল সোমবার (২০ জুলাই)  আছর বাদ এলাকার বাড়ীওয়ালা ও গন্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় ও সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ রাসেল, কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ আর মুকুল পিপিএম-সেবা।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম (বার) বৈশ্বিক মহামারী করোনার মধ্যেও গণমুখী পুলিশী সেবা নিশ্চিত করার লক্ষ্যে বিএমপির সকল পুলিশ সদস্যদের মনোবল বৃদ্ধিকল্পে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।পুলিশ কমিশনারোর দিক নির্দেশনায় অনুপ্রাণিত হয়ে বর্তমান মহামারী করোনা পরিস্থিতিতেও স্বাস্থবিধি মেনে কোতয়ালী মডেল থানা এলাকার আইন- শৃঙ্খলা স্বাভাবিক রাখতে বিট ভিত্তিক জনসাধারনকে সচেতন করার লক্ষ্যে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় এলাকা থেকে চুরি ছিনতাইসহ নানাবিধ অপরাধ রোধকল্পে সিসিটিভি ক্যামেরা স্থাপনসহ এলাকা ভিত্তিক পাহাড়ার ব্যবস্থা গ্রহনের জন্য বাড়িওয়ালাদের পরামর্শ  প্রদান করা হয়।এছাড়াও বিবিধ অপরাধের ধরন নিয়ে আলোচনা করে স্থানীয়দের সচেতন করা হয়।