বরিশালে খালেদা জিয়া’র রোগ মুক্তি কামনায় দোয়া

লেখক:
প্রকাশ: ২ years ago

শামীম আহমেদ ॥ মহান স্বাধিনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১তম শাহাদৎ বার্ষিকী
উপলক্ষ ও সাবেক প্রধান মন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র রোগ মুক্তি কামনা করে বাংলাদেশ জাতীয়তাবাদী বরিশাল (দক্ষিণ) জেলা মহিলা দল ও বরিশাল মহানগর পৃথকভাবে অলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার (১২ই) জুন বিকালে সদররোডস্থ বিএনপি দলীয় কার্যালয়ের ৩য় তালায় বরিশাল দক্ষিণ জেলা মহিলা দলের অয়োজনে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা মহিলা দলের সভাপতি ফাতেমা রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রেশমা রহমানের সঞ্চলনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপি আহবায়ক এ্যাড, মজিবর রহমান নান্টু, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড, আকতার হোসেন তালুকদার মেবুল, জেলা বিএনপি সদস্য আলহাজ্ব নুরুল আমিন,জেলা বিএনপি সদস্য ও সদর উপজেলা বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রফিকুল ইসলাম সেলিম মোল্লা।

আলোচনা সভায় এসময় জেলা মহিলা দলের মধ্যে বক্তব্য রাখেন কামরুন নাহার পলি, ডেইজি বেগম,জাহানারা বেগম। আলোচনা সভা দোয়া-মোনাজাত অনুষ্ঠানে জেলার বরিশাল সদর
সহ বানারীপাড়া, উজিরপুর, বাবুগঞ্জ বাখেরগঞ্জ উপজেলা থেকে মহিলা দলের নেতৃবৃন্দ অংশ
গ্রহন করে।

পরে জিয়াউর রহমানের রুহের মাগ-ফেরাত কামনা করা সহ সাবেক প্রধান
মন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি কামনা করে দোয়া-
মোনাজাত করা হয়। দেয়া-মোনাজাত পরিচালনা করেন জেলা বিএনপি সদস্য আলহাজ্ব
নুরুল আমিন।

অপরদিকে বিএনপি দলীয় কার্যালয়ের সামনে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালো জিয়ার রোগ মুক্তি কামনা করে দোয়া-মোনাজাতের আয়োজন করে বরিশাল মহানগর বিএনপি।

মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ সঞ্চলনা করেন। দোয়া-মোনাজাত অনুষ্ঠানে স্বঃফূর্তভাবে অংশ গ্রহন করেন মহানগর যুগ্ম আহবায়ক এ্যাড, আলী হায়দার বাবুল, সাবেক মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও যুগ্ম
আহবায়ক জিয়া উদ্দিন সিকদার,যুগ্ম আহবায়ক সাবেক কাউন্সিলর হাবিবুর রহমান টিপু,যুগ্ম আহবায়ক এ্যাড, শ্ধাসঢ়;হ্ধসঢ়; আমিনুল ইসলাম আমিন, মাকসুদুর রহমান মাকসুদ,মহানগর সদস্য আ.ন.ম সাইফুল আহসান অজিম,গিয়াস উদ্দিন বাবুল মোল্লা,নুরুল আলম ফরিদ,সদস্য আহমেদ জেকি অনুপম,জাহিদুর রহমান রিপন,সাইফুল আহসান বিপু, রদিউর রহমান টোলন, মহানগর মহিলা দল সভাপতি অধ্যাপিক ফারহানা
তিথি, সাধারন সম্পাদক পাপিয়া আজাদ,মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু সাধারন সম্পাদক মসিউর রহমান মঞ্জু সহ দলীয় ও সহযোগী অঙ্গ সংগঠনের ,নেতৃবৃন্দ। পরে বেগম খালেদা জিয়ার আশুরোগ মুক্তি কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।