বরিশালে ক্রেতা সেজে ছিনতাই করা ফোন উদ্ধার করল পুলিশ

লেখক:
প্রকাশ: ২ years ago

বরিশালের আগৈলঝাড়ায় ক্রেতা সেজে শিক্ষার্থীদের ছিনিয়ে নেয়া ফোন উদ্ধার করেছে পুলিশ।

 

কিশোর ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে হাতেনাতে গ্রেফতার করে দ্রুত বিচার আইনে মামলা।

 

 

 

মঙ্গলবার দুপুরে বরিশালের আগৈলঝাড়া উপজেলা সদরের দুঃস্থ মানবতার প্রাইভেট হাসপাতাল থেকে কোভিড-১৯ টিকা দিয়ে বাড়ি ফেরার পথে বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা বরিশাল-গোপালগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুল্লশ্রী বাইপাস মোড় এলাকায় প্রকাশ্যে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

 

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম ভুক্তভোগী শিক্ষার্থী বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর শিক্ষার্থী হরলাল সিকদারের ছেলে দীপংকর সিকদার, নৃপেণ সিকদারের দুই ছেলে নিহার ও নিরব সিকদার, অসীম মধুর ছেলে তমাল মধু দুলাল হালদারের সপ্তম শ্রেনী পড়ুয়া ছেলে দীপ হালদার জানান, তারা দুঃস্থ মানবতার প্রাইভেট হাসপাতাল থেকে সরকারের বিনামূল্যের করোনা ভ্যাকসিন দিয়ে বাড়ি ফেরার পথে ফুল্লশ্রী ফিলিং স্টেশনের উত্তর পাশে বখাটে আকাশ ফকিরের নেতৃত্বে ৭-৮জনের একটি দল শিক্ষার্থীদের মারধর করে সাথে থাকা তিনটি মোবাইল ও নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

 

ফোন ছিনতাইয়ের বিষয়টি পুলিশ জানতে পেরে পুলিশ ক্রেতা সেজে ছিনতাইকারীদের কাছ থেকে সাত হাজার টাকায় একটি ফোন কেনার কথা পাকা করে।

 

কথানুয়ায়ি সাদা পোশাকে অন্য পুলিশ সদস্যরা ওই এলাকা থেকে কিশোর ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করে তাদের কাছ থেকে ছিনতাই করা ফোন উদ্ধার করে।

 

আটককৃতরা হলো ডাসার গ্রামের বরকত ফকিরের ছেলে আগৈলঝাড়ার ফুল্লশ্রী গ্রামের ভাড়াটিয়া আকাশ ফকির (২১) ও গৌরনদী উপজেলার আশোকাঠী এলাকার শাহ আলম সরদারের ছেলে ফুল্লশ্রী গ্রামের ভাড়াটিয়া সাব্বির সরদারকে (১৯) অভিযান চালিয়ে গ্রেফতার করেছে।

 

এ ঘটনায় বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর শিক্ষার্থী নিরব শিকদার বাদী হয়ে দ্রুত বিচার আইনে মঙ্গলবার থানায় মামলা দায়ের করেছে, নং-৯ (১৫.২.২২)।

 

গ্রেফতারকৃতদের বুধবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করেছে পুলিশ।