বরিশালে কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

:
: ২ years ago

বরিশালে ১ কেজি গাঁজাসহ এক মাদক কারবারীকে আটক করেছে কোস্টগার্ড সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (১৬ অক্টোবর) রাতে ১০ টায় বাংলাদেশ বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোন অধিনস্থ বিসিজি স্টেশান বরিশাল টিমের সদস্যরা রূপাতলী বাসস্টান্ড সংলগ্ন এলাকায় এ অভিযান পরিচালনা করে।

 

বাংলাদেশ কোস্টগার্ড সদর দক্ষিন জোনের মিডিয়া কর্মকর্তা লে.বিএন কে এম শাফিউল কিঞ্জলের স্বাক্ষরিত বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন। এ সময় তিনি জানান,রূপাতলী বাসস্টান্ড সংলগ্ন এলাকায় এ অভিযানে,১ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে ।

 

আটককৃত মাদক ব্যবসায়ী বাকেরগঞ্জ উপজেলাধীন রাণীরহাট গ্রামের বাসিন্দা মোঃ হাফেজুল এর ছেলে। জব্দকৃত গাঁজা ও মাদক ব্যবসায়ীকে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিন জোনের মিডিয়া কর্মকর্তা লে.বিএন কে এম শাফিউল কিঞ্জল বলেন, বাংলাদেশ কোস্টগার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন, জননিরাপত্তা, বনদস্যুতা ও ডাকাতি দমনের পাশাপাশি বনজ সম্পদ রক্ষায় বাংলাদেশ কোস্টগার্ড সর্বদা তৎপর রয়েছে এবং ভবিষ্যতেও তাদের এ অভিযান অব্যাহত থাকবে।