বরিশালে কোন মাদক ব্যবসায়ীকে ছাড় দেবে না:বরিশাল মেট্রোপলিটন ডিবি

লেখক:
প্রকাশ: ৬ years ago

মেট্রোপলিটন (গায়েন্দা পুলিশ) ডিবি দেশব্যাপি মাদক সন্ত্রাস বিরোধী অভিযানে ১লা রমজান থেকে ৫ই রমজান পর্যন্ত বরিশাল মডেল কোতয়ালী থানা, কাউনিয়া থানা, এয়ারপোর্ট থানা ও বন্দর থানার তালিকাভূক্ত সন্ত্রাসী,মাদক ব্যাবসায়ীদেরকে আটক করার লক্ষে নগরীতে সাড়াশী অভিযান চালিয়ে নিয়মিত ৪১টি মামলার ৩৪জন আসামী ও বরিশাল মেট্রোপলিটন আইনের ২২টি মামলার ৩১জনকে আটক করা সহ এসময় অভিযান কালে এক হাজার চার শত নয় পিচ ইয়াবা ট্যাবলেট,এককেজি নয়শত গ্রাম গাঁজা সহ একটি পাইপগান,একটি চাপাতি,একটি রামদা ও আট রাউন্ড খালি কার্তুজ উদ্বার করা হয়েছে।

আজ বুধবার বেলা সাড়ে ১১টায় নগরীর পলিটেকনিক্যাল সড়কস্থ মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে এক প্রেস ব্রিফিং কালে উপ-পুলিশ কমিশনার (ডিসি ডিবি) মোয়াজ্জেম হোসেন ভূইয়া নগরীতে অভিযানে মাদক ব্যাবসায়ীদের আটক ও সহ বিভিন্ন মালামাল উদ্বার সংক্রান্ত তথ্য প্রদান কালে বলেন,বরিশাল নগরীর মাদক ব্যাবসায়ীদের সাথে কোন আপোস নেই। এদেরকে আর কোন প্রকার ছাড় দেয়া হবে না সে যেই হোক। মাদক ব্যাবসায়ীরা বরিশালের জলে স্থলে যেখানেই থাকুক তাকে আটকের ক্ষেত্রে বরিশাল মেট্রোপলিটন ডিবি পুলিশ জিরো টলারেন্স ভূমিকা পালন করবে।

এসময় তিনি আরো বলেন নগরীর মাদকের বিস্তার কমিয়ে আনার ক্ষেত্রে যে আইনগত পদক্ষেপ নেয়া প্রয়োজন ডিবি তাই করবে।
এছাড়া নগরী বেশ কিছু আবাসিক হোটেলের বিরুদ্বে বিভিন্ন অভিযোক থাকার কারনে ডিবি এস আই হেলালুজ্জামান নগরীর কোতয়ালী থানাধীন পোর্টরোডস্থ আবসিক হোটের চিল ও দক্ষিন চক বাজার রোডস্থ হোটেল গালিবে অভিযান চালিয়ে তৃতীয় লিঙ্গ ব্যাক্তি বাদশা বেপারী,সঞ্চয় সরকার,মোঃ রাসেল হাওলাদার,মোঃ জাফর হাওলাদার ও মোসাঃ লিসা আক্তার নামের চার দালাল,খদ্দের সহ এক দেহ প্রসারিনীকে আটক করে।
ডিসি ডিবি মোয়াজ্জেম হোসেন ভূইয়া আরো বলেন ডিবি সহ নগরীর চার থানার তালিকা ভূক্ত দুই শত ষাসট্রি জন মাদক ব্যাবসায়ী রয়েছে তাদেরকে শিঘ্রই আইনের আওতায় আসতে হবে।

এছাড়া তিনি বলেন ইতি পূর্বে আমরা মাদককে না বলি এশ্লোগান ব্যাবহার করে বিভিন্ন প্রচার-প্রচারনা করা সহ আমাদের উর্ধ্বতোন কর্মকর্তারা মাদক ব্যাবসায়ীদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার জন্য ব্যাপক সুযোগের সৃষ্টি করেছিল যারা গ্রহন করেছে তাদেরকে প্রশাসনের পক্ষ থেকে তাদের বেচে থাকা ও চলার জন্য বিভিন্ন ধরনের প্রদক্ষেপ গ্রহন করেছে।
প্রেস ব্রিফিংকালে আরো উপস্থিত ছিলেন মেট্রো ডিবি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) রুনা লায়লা,মেট্রো ডিবির মুখপাত্র (এসি) সহকারী পুলিশ কমিশনার মোঃ নাসির উদ্দিন মল্লিক ও পদায়নরত ডিসি খায়রুর ইসলাম।