বরিশালে কোভিড-১৯ এর সংক্রমণ বিস্তার রোধ ও সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদকাসক্তি প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

:
: ৪ years ago

১৭ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় ইসলামিক ফাউন্ডেশন বিভাগীয় কার্যালয় বরিশাল এর আয়োজনে ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তন কাশিপুরে কোভিড-১৯ এর সংক্রমণ বিস্তার রোধ ও সন্ত্রাস, জঙ্গীবাদ এবং মাদকাসক্তি প্রতিরোধে সামাজিক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মসজিদের সাম্মানিত খতিব ও ইমাম দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার বরিশাল অমিতাভ সরকার।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান, পরিচালক স্বাস্থ্য বরিশাল বিভাগ ডাঃ বাসুদেব কুমার দাস, উপ-পুলিশ কমিশনার সদরদপ্তর বরিশাল আবু রায়হান মোঃ সালেহ, পরিচালক ইসলামিক ফাউণ্ডেশন বিভাগীয় কার্যালয় বরিশাল শাহীন বিন জামান, পরিচালক ইসলামী বিশ্বকোষ বিভাগ ইসলামিজ ফাউন্ডেশন, এ কে এম ফজলুর রহমান, ভারপ্রাপ্ত খতিব বাইতুল মোকাররম জাতীয় মসজিদ মুফতী মাওলানা মুহাম্মদ মিজানুর রহমান।

 

এছাড়াও উপস্থিত ছিলেন উপপরিচালক ইমাম প্রশিক্ষণ একাডেমি বরিশাল রফিকুল্লাহ নেছারী, সহকারী পরিচালক ইসলামিক ফাউন্ডেশন বরিশাল আলম হোসেন, সহকারী পরিচালক ইমাম প্রশিক্ষণ একাডেমি বরিশালসহ জেলার ইমাম খতিব বৃন্দরা উপস্থিত ছিলেন। প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দরা আসন্ন শীতে কোভিড-১৯ দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ মোকাবেলা এবং সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক প্রতিরোধ সংক্রান্ত বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন। পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে ইমাম খতিব দের মাঝে সুরক্ষা সামগ্রী মাস্ক এবং স্যানিটাইজার বিতরণ করা হয়। পরিশেষে দেশ ও দশের মঙ্গল কামনা করে বিশেষ দোয়া মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।