বরিশালে কোকোর রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত

:
: ২ years ago
????????????????????????????????????

শামীম আহমেদ ॥ বিএনপি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান (বীর উত্তম) ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকোর ৭ম মৃত্যু বার্ষিকী দোয়া-মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

আজ রোববার (২৪) জানুয়ারী সদররোডস্থ মহানগর বিএনপি দলীয় কার্যালয়ে মহানগর ও জেলা বিএনপির আয়োজনে পৃথকভাবে একর্মসূচি পালন করেন তারা।

 

বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মনিুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব মার জাদিুল কবির জাহিদের সঞ্চলনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক এ্যাড, আলী হায়দার বাবুল,যুগ্ম আহবায়ক ও সাবেক কমিশনার হাবিুর রহমান টিপু, সদস্য আ.ন.ম সাইফুল ইসলাম আজিম,এ্যাড, শাহ আমিনুল ইসলাম আমিন, সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, এ্যাড, ইমন চাকলাদার, এ্যাড, মাসুম রেজা।

 

আরো উপস্থিত ছিলেন সদস্য জুলহাস উদ্দিন মাসুদ,বদিউজ্জামান টোলন,খসরুল আলম তপন, জাহিদুর রহমান রিপন,

 

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণের যুবদলের টিম লিডার জাকির হোসেন নান্নু সহ আহবায়ক কমিটির সদস্য ছাড়াও বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ রাখেন।

 

অপরদিকে দলীয় কার্যলয়ে বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপির আহবায়ক এ্যাড, মজিবর রহমান নান্টুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সদস্য সচিব এ্যাড, আকতার হোসেন মেবুল,কোতয়ালী বিএনপি ভারপ্রাপ্ত সম্পাদক রফিকুল ইসলাম সেলিম,মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু, জেলা স্বেচ্ছাসেবকদল সম্পাদক রফিকুল ইসলাম জনি, সাংগঠনিক সম্পাদক জাবের আব্দুল্লাহ সাদি প্রমুখ।

 

পরে দেশনেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী েেবগম খালেদা জিয়ার রোগ মুক্তি সুস্থতা কামনা করা সহ আরাফাত রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।