বরিশালে কৃষকদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

:
: ২ years ago

শামীম আহমেদ ॥ দেশব্যাপি দ্রব্যমুল্যের উর্দ্ধগতি এবং সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে বরিশাল জেলা (দক্ষিণ) ও বরিশাল জেলা উত্তর কৃষকদল।
আজ শুক্রবার (১১ই) মার্চ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকাল ১১টায় নগরীর অশ্বিনী কুমার টাউনহল সংলগ্ম মহানগর ও বরিশাল জেলা বিএনপি কার্যলয়ের সম্মুখে
বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বরিশাল জেলা (দক্ষিণ) আহবায়ক এইচ.এম মহসিন আলমের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা সদস্য সচিব সফিউল আলম সাফরুলযুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন তালুকদার,বরিশাল মহানগর আহবায়ক আব্দুর রসিদ চৌধুরী,যুগ্ম আহবায়ক মেজবা সালেকিন জামিল,বরিশাল উত্তর জেলা আহবায়ক ননি মোঃ জামাল হোসেন,সদস্য সচিব ভিপি সেলিম,বাবুল দেওয়ান, ভিপি ছালাম কবির খান, দেলোয়ার হোসেন,জলিল খান,স্বপন প্রমুখ।

 

এসময় বক্তরা বলেন, ভোটার বিহীন সরকার দেশটাকে পুলিশি রাজ্যে পরিনত করেছে।আজ তারা সেন্ডেকেটের মাধ্যমে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে সাধারন মানুষের রক্ত চুসে সেই টাকা বিদেশ পাচার করার উন্নয়ন করছে। আজ সারা বাংলাদেশটাকে ৭৪ সালের মত এক নিরব দূভিক্ষে পরিনত করেছে।

তাই অভিলম্বে বাজার থেকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্যের দাম সাধারন মানুষের ক্রয় ´তার মধ্যে আনতে না পারলে নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে দেশের অসহায় সাধারন মানুষদের বাচার অধিকার ফিরিয়ে দেওয়ার আহবান জানান।

এর পূর্বে জেলা (দক্ষিণ) এইচ.এম মহসিন অলম ও সদস্য সচিবের নেতৃত্বে প্রেস ক্লাব প্রাঙ্গন থেকে এক বিক্ষোভ মিছিল নিয়ে দলীয় কার্যলয়ে আসেন।