বরিশালে কুরবানীর গরু সামলাতে গিয়ে দূর্ঘটনায় দন্ত চিকিৎসকের মৃত্যু

:
: ২ years ago

বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর বাজারে কুরবানীর গরু সামলাতে গিয়ে দূর্ঘটনাবসত স্থানীয় এক দন্ত চিকিৎসক এর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার সকাল ৬টায় উপজেলার রহমতপুর বাজারের স্বর্নপট্টি সুমন জুয়েলার্স দোকান সংলগ্ন।

নিহত দন্ত চিকিৎসক জাহাঙ্গীর হোসেন মাধবপাশা ইউনিয়নের পূর্ব রহমতপুর এলাকার বাসিন্দা। তিনি দীর্ঘদিন যাবৎ রহমতপুর বাজারে দাঁতের চিকিৎসা দিয়ে আসছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত জাহাঙ্গীর হোসেন সহ কয়েকজন খুব সকালে রহমতপুর বাজারের রিপন বনিক এর থেকে ক্রয় করা গুরু নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। তখন উম্মাদ গরুটি এলোমেলো দৌড়াতে থাকে। গরুর রশি নিয়ে তিনিও দৌড়াতে থাকে।

এক পর্যায় গরুর রশি তার হাত থেকে ছুটে যায়। এসময় তিনি নিজের ভারসম্য হারিয়ে রাস্তার পাশে থাকা সিমানা পিলারের উপর ছিটকে পড়েন এবং ঘটনাস্থলেই তিনি লুটিয়ে পরেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

নিহত জাহাঙ্গীর হোসেন এর ছেলে আরিফ হোসেন বলেন, কুরবানীর জন্য আগে ক্রয় করে রাখা গরুটি বাবার সাথে আমরা সকালে আনতে যাই। গরুটি দৌড় দিলে সবাই রশি ছেড়ে দিলেও বাবা রশি ধরে দৌড়াতে থাকে।

এক পর্যায়ে বাবা ভারসাম্য হারিয়ে রাস্তার পাশের সিমানা পিলারে উপর পরে যায়। নিহত জাহাঙ্গীর হোসেন এর মরদেহ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানাগেছে।