বরিশালে কাউনিয়াতে বাল্যবিবাহকে না বলায় সন্ত্রাসীদের হাতে অধ্যক্ষ লাঞ্চিত

লেখক:
প্রকাশ: ৫ years ago

আনোয়ার হোসেন।। বরিশাল নগরীর কাউনিয়ায় বাল্যবিবাহ না পরানোর কারনে সন্ত্রাসী কতৃক মাদরাসার অধ্যক্ষ, মসজিদের ইমাম এবং কাজী ও তার সহোযগীর উপর হামলার ঘটনা ঘটেছে।

গত বৃহস্পতিবার নগরীর কাউনিয়া প্রতিদিনের ন্যায় রাতে কাজী অফিসে দায়িত্ব পালন করেন বাঘিয়া আল আমিন কামিল মাদরাসার অধ্যক্ষ এরশাদুল উলুম জামে মসজিদের ইমাম ও কাজী মাওলানা মো: আব্দুর রব।

রাত ৯টার দিক হঠাৎ কাজী অফিসে প্রবেশ করেন কাউনিয়া এলাকার মৃত মো: শাজাহান এর পূত্র ও সাবেক ১নং ওয়ার্ডের কাউন্সিলর মামুনের সহযোগী মীর শাহীন ও তার আপন চাচাতো ভাই হাবিব ও শাহীনসহ ৫/৭ জন কাজীকে একটি অপ্রাপ্ত মেয়ের বিবাহের পরানোর জন্য বলিলে মাওলানা মো: আব্দুর রব তার প্রস্তাবে রাজি না হওয়ায় শাহীন তাকে লাঞ্চিত করে। এর প্রতিবাদ করতে যায় কাজীর সহযোগী মাওলানা আবুল কালাম। পরে তার উপরেও হামলা চালায় শাহিন ও তার চাচাতো ভাই হাবিবসহ ৫/৭ জন সন্ত্রাসী বাহিনী।এলাকাবাসীরা সন্ত্রাসীদের বিচারের দাবী জানিয়েছেন।

এলাকাবাসীর দাবী অতি দ্রুত যেন শাহীন ও তার চাচাতো ভাই এবং সন্ত্রাসীদের ব্যাপারে প্রশাসন ব্যাবস্থা নেয়। ভুক্তভোগী কাজীসহ অাহতরা বরিশাল কাউনিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।