বরিশালে করোনা ভাইরাসের প্রস্তুতি গ্রহণ করলেন ইউরোটেল বিডি অনলাইন লিঃ

লেখক:
প্রকাশ: ৪ years ago

বরিশালে সর্বপ্রথম করোনা প্রস্তুতি গ্রহন করল ইউরোটেল বিডি অনলাইন লিমিটেড। তারা আগামী শনিবার থেকে সিস্টেম ইন্জেনিয়ার, সাপোর্ট ইন্জেনিয়ার, কাস্টমার কেয়ার, মাঠপর্যায়ে কর্মরত ট্রান্সমিশন টিম সহ ২৫ জন কে নিয়ে যাচ্ছে অফিস কোয়ারান্টাইন এ। উক্ত ২৫ জন এর সাথে বাহিরের কেউ দেখা কথা বলার সুযোগ থাকবে না। পুরো অফিস থাকবে লক ডাউন।

 

 

কাস্টমারসাপোর্ট ফোনে / অনলাইনে দেবার সাথে সাথে তারা নিরবিচ্ছিন্ন ইন্টারনেট সেবা দিতে কাজ করবে ভিতরে বসে। জরুরী মুহুর্তে বিশেষ ব্যবস্থাপনায় তারা ফাইবার কাটা – ছেড়ার সাপোর্ট দিবে।

 

 

এছাড়াও বিশাল এক অংশ পুরোপুরি সাপোর্ট দিবে ঘরে বসে অনলাইনে। সকল কর্মকর্তা কর্মচারীদের পরিবারের নিরাপত্তা নিশ্চিত করনে প্রতিষ্ঠান টি নিয়েছে নিজস্ব উদ্যোগ। সবার বাসায় খাদ্য নিশ্চিত করনে দেয়া হচ্ছে এডভান্স বেতনাংশ এবং ৫ লিটার তৈল, ৫ কেজি পিয়াজ সহ ডাল, চিনি ও বিতরন করা হয়েছে সকল কর্মকর্তা কর্মচারীদের মধ্যে।

 

 

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন এর এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তা ও কর্মচারীরা।

 

 

প্রতিষ্ঠানটির কর্মকর্তা জহির উদ্দিন মঈণ বলেন, আমাদের ব্যবস্থাপনা পরিচালক এস এম জাকির হোসেন এর এই উদ্যোগটি সত্যিই প্রশংসনিয়। ইউরোটেল বিডি অনলাইন লিঃ এর সকল কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা তার প্রতি।