#

বরিশালে শুদ্ধ সুরে জাতীয় সংগীত প্রতিযোগিতা ও সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ৯টায় জেলা প্রশাসন বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব‌রিশা‌লের বিভাগীয় ক‌মিশনার রাম চন্দ্র দাস, বিশেষ অতিথি ছিলেন ব‌রিশাল মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের ক‌মিশনার মোশারফ হোসেন, (বিপিএম) এডিআইজি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

অনুষ্ঠানে অতিথি ছিলেন ব‌রিশা‌ল জেলার পু‌লিশ সুপার (এসপি) মো. সাইফুল ইসলাম, ব‌রিশাল মে‌ট্রোপ‌লিট‌নের উপ-ক‌মিশনার মো. মোয়াজ্জেম হোসেন ভূঁঞা, স্থানীয় সরকার বিভা‌গের উপ প‌রিচালক আবুল কালাম আজাদ, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বরিশালসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত অংশগ্রহণকারী শিক্ষার্থী ও শিক্ষক এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বেলুন ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি, পরে জেলা এবং মহানগরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত প্রায় দশ হাজার শিক্ষার্থীর অংশগ্রহণে সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

পরিশেষে বরিশাল সরকারি মডেল স্কুলে জেলা ৩০ শিক্ষা প্রতিষ্ঠান এবং মহানগরের ৫২ মোট ৮২ টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে শুদ্ধ সুরে জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন