বরিশালে উগ্রবাদ বিরোধী জনপ্রতিনিধি সংলাপ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: ৪ years ago

বরিশাল জেলার জনপ্রতিনিধিদের অংশগ্রহণে আজ ১৪ জানুয়ারি মঙ্গলবার সকাল ১১ টায়। বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মান প্রকল্প (সিসিটিটিসিপিসি) এর আয়োজনে। জেলা প্রশাসন বরিশালের সহযোগিতা, সার্কিট হাউজ সম্মেলন কক্ষে বরিশালে।

উগ্রবাদ দমনে স্পষ্ট ধারনা প্রদানের লক্ষ্যে বরিশাল জেলার নির্বাচিত জনপ্রতিনিধি ইউপি চেয়ারম্যান ও মেম্বার এবং দফাদার ও চৌকিদারদের দুই দিনব্যাপী উগ্রবাদ বিরোধী জনপ্রতিনিধি সংলাপ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরিশাল রাজিব আহমেদ। বিশেষ অতিথি ছিলেন উপ-পরিচালক স্থানীয় সরকার বরিশাল মোঃ শহিদুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিটিটিসি ডিএমপি ঢাকা মোঃ আহসান হাবীব বিপিএম, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল মোঃ আতাউর রাব্বিসহ বরিশাল জেলার নির্বাচিত জনপ্রতিনিধি ইউপি চেয়ারম্যান ও মেম্বার এবং দফাদার ও চৌকিদার উপস্থিত ছিলেন। পরে এক আলোচনা সভায় প্রধান অতিথি উগ্রবাদ বিরোধী বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন। আলোচনায় এক পর্যায়ে অংশগ্রহণকারীদের মাঝে মুক্ত আলোচনা করা হয়।