#

বরিশার নগরীর মরকখোলা পুল থেকে ৩ পিস ইয়াবা ও ২০ গ্রাম গাঁজাসহ রাজু আহমেদ ওরফে শান্ত (২২) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেন ট্রাফিক পুরিশের সার্জেন্ট কিবরিয়া। পরে কাউনিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

 রবিবার রাত ৯ টার দিকে মরকখোলা পুলের ঢাল থেকে রাজুকে গ্রেপ্তার করা হয়। আটককৃত রাজু আহমেদ ওরফে শান্ত নগরীর আশেক আলী গলির মোঃ দুলাল সরদারের ছেলে।

সূত্রে জানায়, গতকাল রাত ৮ টা থেকে মরকখোলা পুলে চেকপোস্ট পরিচালনা করছিলেন সার্জেন্ট কিবরিয়া। হঠাৎ একটি মোটরসাইকেল খুব দ্রুত গতিতে চালিয়ে যেতে দেখে মোটরসাইকেলের গতিরোধ করে । পরে কাগজপত্র দেখাতে বললে মোটরসাইকেলের কাগজপত্র দেখাতে ব্যর্থ হন মটরসাইকেল আরোহী রাজু আহমেদ শান্ত। এসময় রাজুকে দেখে সন্দেহ হলে তার শরীরে তল্লাশি করে ৩ পিস ইয়াবা ও ২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে কাউনিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

 সার্জেন্ট কিবরিয়া জানান, রাজুর মোটরসাইকেলের কোন কাগজপত্র না থাকায় ৬ টি মামলা দেয়া হয়েছে। এবং সঙ্গে ইয়াবা ও গাজা পাওয়ায় তাকে কাউনিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

রাজু মাদকের সঙ্গে যুক্ত থাকায়। কাউনিয়া থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সেলিম বাদি হয়ে বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেন।

সোমবার (১৮ মার্চ) তাকে আদালতে প্রেরন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কাউনিয়া থানা পুলিশ।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন