বরিশালে ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা গ্রেপ্তার

লেখক:
প্রকাশ: ৪ years ago

বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে। উভয়ের কাছ থেকে সর্বমোট ১৪০ পিস ইয়াবা করে। বৃহস্পতিবার রাতের এই অভিযানে গ্রেপ্তার দুর্জয় মুখার্জী ওরফে খোকন (৪৮) ও শুক্রবার সুমন বিশ্বাসকে গ্রেপ্তার করে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খাইরুল আলমের নেতৃত্বাধীন টিম।
ডিবি পুলিশ জানায়- সুমন ও খোকন উভয়ে চিহ্নিত মাদক বিক্রেতা। মাদক সংক্রান্তে তাদের বিরুদ্ধে একাধিক মামলা চলমান রয়েছে।

 

অভিযান পরিচালনাকারী ডিবি পুলিশ কর্মকর্তা খাইরুল আলম  জানান, মহানগরীর কোতয়ালি মডেল থানাধীন বিসিসি ২৩ নম্বর ওয়ার্ডের নবগ্রাম রোডস্থ কেরানী বাড়ীর পোল সংলগ্ন ‘ওয়েলকাম টেইলার্স’ নামক দোকানের সামনে থেকে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে দুর্জয় মুখার্জী ওরফে খোকনকে গ্রেপ্তার করেন। এসময় তার কাছ থেকে ৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তার খোকন ঝালকাঠির নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নের মানপাশা গ্রামের মৃত শিশির মুখার্জীর ছেলে। তবে সে বরিশাল শহরের হাসপাতাল রোড ঝাউতলা তৃতীয় গলির শামীম মিয়ার বাসার ভাড়াটিয়া বাসায় বসবাস করে আসছে।

 

এদিকে শুক্রবার বেলা দেড়টার দিকে নবগ্রাম রোডস্থ হাতেম আলী কলেজ চৌরাস্তার লেক সংলগ্ন ‘কান্তা জেনারেল স্টোর’ নামক দোকানের সামনে থেকে সুমন বিশ্বাস নামের ওই মাদক বিক্রেতাকে ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেন খাইরুল আলম। গ্রেপ্তার সুমন পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়নের উত্তর চৈতা গ্রামের মো. মোতাহার বিশ্বাসের ছেলে।

 

ডিবি পুলিশ এই দুটি ঘটনায় উভয় মাদক বিক্রেতার বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে।’