বরিশালে ইয়াবাসহ আটক ৪

:
: ৭ years ago

বরিশাল নগরে পৃথক তিনটি অভিযানে দুই সহোদরসহ চারজনকে আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। এ সময় তাদের কাছ থেকে ৩শ’ ৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. শাহাদাৎ হোসেনের নেতৃত্বে বরিশাল নগরের কাশিপুর পোস্ট অফিস বাজারে অভিযান চালানো হয়। এ সময় মো. বাবু রাঢ়ী ও মো. সোহাগ রাঢ়ীকে দু’শ’ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শের-ই-বাংলা সড়কের চৌহুমপুর এলাকায় অভিযান চালিয়ে ইমরান হোসেন বাপ্পিকে ১৫৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। অপরদিকে ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের একটি অভিযানিক দল ধান গবেষণা রোডের খান বাড়ির সামনে থেকে সাগর আহম্মেদ রাজকে ২০ পিস ইয়াবাসহ আটক করে।

আটকরা হলেন- দুই সহোদর বরিশালের উজিরপুরের কাকড়দাড়ী এলাকার মো. ছালেক রাঢ়ীর ছেলে মো. বাবু রাঢ়ী (২৮) ও মো. সোহাগ রাঢ়ী (২২) এবং নগরের ২৮ নম্বর ওয়ার্ডের শের-ই-বাংলা সড়কের চৌহুতপুর এলাকার জালাল আহমেদের ছেলে মো. ইমরান হোসেন বাপ্পী (২৩) ও নগরের সাগরদী চান্দু মার্কেট এলাকার মালেক মিয়ার ভাড়াটিয়া মো. সাগর আহাম্মেদ রাজ (২৭)।