বরিশালে ইউপি সদস্যের মেয়েকে বিয়ের প্রলোভনে ধর্ষণ পুলিশ কনস্টেবল আটক

:
: ৩ years ago

বরিশাল সদর উপজেলার এক ইউনিয়নের নব-নির্বাচিত মহিলা মেম্বারের মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষনের অভিযোগ দায়ের করা হয়েছে। বরিশাল কোতয়ালী মডেল থানায় মেয়েটির মা বাদী হয়ে পুলিশ কনস্টেবল সাজ্জাদ হোসেনকে বিবাদী করে অভিযোগ পত্র দায়ের করেন বলে জানা গেছে।

সূত্র জানা যায়, গত ১১ নভেম্বর অনুষ্ঠিত ২য় ধাপের ইউপি নির্বাচনে বিবাদী ওই ইউনিয়নের একটি কেন্দ্রে মোবাইল ডিউটিতে কর্মরত ছিলেন। এসময় ওই এলাকার সংরক্ষিত মহিলা মেম্বর পদ প্রার্থীর মেয়ের সাথে পরিচয় হয়।

পরে পুলিশ সদস্য মেয়েটির ফোন নাম্বার নিয়ে আসে এবং তাদের প্রায় কথোপকথোন হতো। ১৪ নভেম্বর মেয়েটির সাথে দেখার জন্য পুলিশ সদস্য অনুরোধ করে। পরে মেয়েটি তার সাথে দেখা করে এবং মেয়েটিকে বিয়ে করার জন্য বরিশাল নগরীর একটি আবাসিক হোটেলে নিয়ে যায়।

সেখানে বসে একাধিকবার মেয়েটি ধর্ষণ করে। এর পর থেকে মেয়েটির সাথে পুলিশ সদস্য যোগাযোগ বন্ধ করে দিলে। পরে মেয়ে তার মাকে সব জানালে মেয়ে কাকলী (ছদ্মনাম) ও তার মা পুলিশ সদস্যের সাথে দেখা করলে পুলিশ সদস্য জানায় তার বউ বাচ্চা আছে এবং তার পক্ষে বিয়ে করা সম্ভব না। অভিযুক্ত পুলিশ সদস্য বরিশাল মেট্টোপলিটন পুলিশের পিওএম শাখায় কর্মরত।

এই ঘটনা নিয়ে বরিশাল মেট্টোপলিটন পুলিশের উর্ধতন কর্মকর্তাদের দ্বারস্থ্য হন মেয়েটির মা। তাদের দেয়া তথ্য মতে কোতয়ালী থানা পুলিশ বিবাদী পুলিশসদস্যকে ডাকলে সে থানায় আসে এবং এসময় তাকে আটক করা হয়।এব্যাপারে বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আজিমুল করিম জানান মেয়েটির মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন এবং বিবাদীকে আটক করা হয়েছে।