#

বরিশালের আগৈলঝাড়ায় আলোচিত দশম শ্রেনীর ছাত্রীকে চৈনিকা ইসলাম মিথিলা (১৫) অপহরণের ঘোটনায় নয় দিনেও গ্রেফতার হয়নি কেউ। উদ্ধার হয়নি স্কুলছাত্রী মিথিলা। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) প্রাইভেট পরতে আসলে নিরব ফকিরসহ ৪-৫ জনের একটিদল মেরে ফেলার ভয় দেখিয়ে স্কুলের সামনে থেকে মটরসাইকেলে মিথিলাকে অপহরন করে নিয়ে যায়।

এ ঘটনায় মিথিলার মা মিষ্টি বেগম বাদী হয়ে মঙ্গলবার রাতে নিরব ফকিরসহ ৪জনের নামে আগৈলঝাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন মামলা নং ৭/৮৩। আসামিরা হলেন মো: নিরব ফকিরের (১৯), মো: সাকিব ঘরামী (১৯), মো: মহিউদ্দিন ফকির (৪৫) ও মুক্তা বেগম (৩৫)। মামলা সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের লখারমাটিয়া গ্রামের চুন্নু মৃধার মেয়ে ও বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী চৈনিকা ইসলাম মিথিলাকে স্কুলে আসা-যাওয়ার পথে দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরণের কু-প্রস্তাবসহ উত্যক্ত করে আসছিল বড় বাশাইল গ্রামের মহিউদ্দিন ফকিরের মাদকাসক্ত ছেলে বড় নিরব ফকির। এছাড়া তাকে প্রেমের প্রস্তাবও দেন তিনি।

বিষয়টি তার পরিবারে জানালে নিরবের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি তারা। এক পর্যায়ে মিথিলা মঙ্গলবার সকালে প্রাইভেট পরতে আসলে নিরবসহ দু-তিনজন সহযোগীদের নিয়ে অপহরণ করে। বিষয়টি নিরব ফকিরের পরিবারকে জানালে তারা বিভিন্নভাবে ওই মেয়ের পরিবারকে হুমকি-ধামকি দেয়। এদিকে ঘটনার নয় দিন পেরিয়ে গেলেও এখনো ওই স্কুলছাত্রীকে উদ্ধার বা আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। এব্যাপারে মিথিলার মা মিষ্টি বেগম বলেন, অপহরণকারি নিরব ফকিরের নানা জলিল মোল্লা নামে একজন ঢাকা বসে কল কাঠী নাড়ছে এবং জলিল ৪ নং ওয়ার্ড মেম্বারের থেকে কয় একবার সময় নিয়েছে মিথিলাকে খুজে দেয়ার জন্য।

তিনি আরো বলেন আমার নাবালিকা মেয়ে অপহরণের নয় দিন পেরিয়ে গেলেও পুলিশ এখনো কোন আসামিকে গ্রেফতার করতে পারেনাই। আমি জানিনা অপহরণকারি নিরব ফকিরের খুটির জোর কোথায়।বুধবার দুপুর ১ঃ৩৩ মিনিটে নিরব ফকিরের বাবা মহিউদ্দিন ফকির আমার ব্যবহারিত মুঠোফোনে( ০১৭*****১৭৮) কল দিয়ে আমাকে তাদের নামে মামলা দিয়েছি কেন সেই কথা জিজ্ঞাস করে এবং আমার যদি তাদের পুলিশ দিয়ে হয়রানি করি তাহলে আমাদের কে ও সে দিখিয়ে দিবে বলে হুমকি দেয়। তবে ফকিরের বাবা ও মামলার ৩ নং আসামী মহিউদ্দিন ফকির ব্যবহারিত মুঠোফোনে (০১৮২*****৬২) কল দিলে তা বন্ধ পাওয়াযায়।

এব্যাপারে জলিল মোল্লা মুঠোফোনে জানান নিরব ফকির আমার নাতি সেটা অনেক দুরের আত্মীয়। এব্যাপারে ৪ নং ওয়ার্ড মেম্বার হাবুল ঘরামির আমাকে জানালে আমি ব্যাপারটা সম্পর্কে জানার চেষ্টা করি। সঠিক খবর জানান পরে এ বিষয়েন আমি কোন হস্তক্ষেপ করি নাই।

মামলার তদন্তকারী কর্মকর্তা আগৈলঝাড়া থানার এসআই মিল্টন মন্ডল বলেন, স্কুলছাত্রী অপহনের অভিযোগে মামলা হয়েছে। আসামীদের গ্রেফতার ও অপহৃতা স্কুল মিথিলাকে উদ্ধারের চেষ্টা চলছে।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন