বরিশালে আলোচিত ডাকাতি মামলার আর এক আসামী গ্রেফতার

লেখক:
প্রকাশ: ৩ years ago

গত ১৪ আগস্ট বরিশালের গৌরনদী উপজেলার টরকী বন্দরে ঘটে যাওয়া আলোচিত দুধর্ষ ডাকাতি ঘটনার সাথে জড়িত থাকা সন্দেহে রাসেল প্যাদা (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে গৌরনদী মডেল থানা পুলিশ।

শনিবার (২৮ আগস্ট) উপজেলার টরকী বন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত রাসেল প্যাদা সুন্দরদী গ্রামের রতন প্যাদার পুত্র।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, ডাকাতি ঘটনার পর পর গা ঢাকা দিয়ে বিভিন্ন স্থানে আত্তগোপনে ছিলো রাসেল প্যাদা।

শুক্রবার এলাকায় ফিরে এলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাসেল প্যাদাকে গ্রেফতার করে পুলিশ। (শনিবার) গ্রেফতারকৃত আসামিকে বরিশাল অতিরিক্ত চীফ জুডিশিয়াল আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৪ আগস্ট দিবাগত রাতে উপজেলার টরকী পুলিশ ক্যাম্পের কয়েকশত গজ দূরে বড় ব্রীজের উপর ও টরকী বন্দরে দুটি চেক পোষ্ট বসিয়ে ডাকাতি সংগঠিত করে মুখোশ পড়া অস্ত্রধারী ৪৫/৫০ জনের ডাকাত দল।

ব্যবসায়ীদের হাত পা বেধে ডাকাতরা ফিল্মি ষ্টাইলে ডাকাতি করে নির্বিগ্নে চলে যায়। এ ঘটনায় বন্দরের ব্যবসায়ী ও সুন্দরদী মহল্লাার গোবিন্দ সাহার পুত্র মানিক সাহা বাদি হয়ে অজ্ঞাতনামা ২৫ জনকে আসামি করে সোমবার দুপুরে একটি মামলা দায়ের করেন।