বরিশালে আলোচিত মামলায় জিদনী শান্ত কারাগারে

:
: ৩ years ago

বরিশাল মেট্টোপলিটন পুলিশের কমিশনারের কাছে অভিযোগ দেয়ায় হামলার শিকার বাদী পক্ষের ৬ জন। এই ঘটনায় কোতয়ালী মডেল থানায় ২টি মামলা দায়ের করা হলে সেই মামলায় আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালতের বিচারক মোঃ আনিচুর রহমান মামলার ২ আসামীকে জেল হাজতে প্রেরন করেন।

জানা গেছে, বরিশাল নগরীর ভাটারখাল এলাকার মাদক ব্যবসায়ী বেবি বেগম তার পরিবারের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী। স্থানীয়রা বরিশাল মেট্টোপলিটন পুলিশের কমিশনারের কাছে প্রতিকার চেয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ দায়েরর পর ভাটারখাল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বেবি ও তার পরিবারের সদস্যরা গত ১৪ অক্টোবর রাতে অর্তকিত হামলা চালিয়ে ৬ জনকে কুপিয়ে জখম করে।

এঘটনায় অভিযোগের বাদী শাহানাজ পারভিন বাদী হয়ে বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরর পর ১৮ অক্টোবর বরিশাল মেট্টোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে জামিনের আবেদন করেন।

আদালতের বিচারক ২ জনের জামিন আবেদন বাতিল করে জেল হাজতে প্রেরন করেন। জানা গেছে, জিদনী ভাটারখাল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সাইবার ক্রাইমার। জিদনীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

অন্যানো আসামীরা জামিনে বের হয়েই বাদী পক্ষকে হুমকি ধামকি দিচ্ছে বলে জানান মামলার বাদী। তিনি আরো জানান, আমরা নিরাপত্তাহীনতায় আছি। তারা প্রশাসনের উর্ধতন কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করেছেন।