বরিশালে আ’লীগের মেয়র প্রার্থী সাদিককে বিজয়ী করতে শেবাচিমে মতবিনিময় সভা

:
: ৬ years ago

৩০ জুলাই বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনিত মেয়র প্রার্থী বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে মেয়র পদে বিজয়ী করার লক্ষ্যে শের-ই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালের ডাক্তার, কর্মকর্তা কর্মচারী ও শিক্ষার্থীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল ১১ টায় বরিশাল শেবাচিমের অডিটরিয়ামে শেবাচিমের সকল ডাক্তার, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীদের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন হাসপাতালের অধ্যক্ষ ডাঃ ভাস্কর সাহা।

মতবিনিময় সভায় মেয়র প্রার্থী সাদিক আবদুল্লাহ বলেন, আমি ৬ বছর ধরে বরিশালের আওয়ামী লীগের রাজনীতির সাথে থেকে নগরীর প্রতিটি নাগরিকের সুখে দুখে তাদের পাশে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। কাজ করতে গিয়ে আমি নগরীর ৩০টি ওয়ার্ডের সমস্যা সম্বন্ধে জানতে পেরেছি। সকল ওয়ার্ডের সমস্যা একই রকম না। বিশেষ করে বর্ধিত ওয়ার্ডের বাসিন্দারা রয়েছেন সেবা বঞ্চিত। অল্প বর্ষায় ওখানকার মানুষ হয়ে পড়ে পানি বন্দী। রাস্তাঘাট ও বিদ্যুতের বেহাল দশা। এসব সেবা বঞ্চিত মানুষের সর্বোচ্চ নাগরিক সুবিধা নিশ্চিত করার লক্ষে আমি সকলকে সাথে নিয়ে কাজ করে যেতে চাই।

এসময় তিনি বলেন আমার লিখিত কোন ইসতেহার নেই। নাগরীক সমস্যা দুর করে নগরবাসীর চাহিতা পূরন করাই আমার ইসতেহার। আমি যতদিন বাঁচবো ততদিন বরিশালের সকল জনগনের পাশে থেকে নিজের জীবনকে উৎসর্গ করে দেব। তিনি আরও বলেন বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার ফুপু সে কারনে আমাকে তিনি মনোনয়ন দেননি। আমি বরিশালের মানুষের পাশে থেকে সার্বক্ষনিক তাদের সেবা করেছি। তৃনমূল মানুষের সাথে থেকেছি। এ কারনেই তৃনমূল সহ বরিশালের সকল স্তরের জনগনের দাবীর প্রেক্ষীতে আমার রাজনৈতিক যোগ্যতা বিবেচনা করে প্রধানমন্ত্রী আমাকে নৌকার দলীয় প্রতিকে মনোনয়ন দিয়েছেন। তাই আমি মনে করি বরিশালের যে কোন প্রয়োজনে আমাদের প্রধানমন্ত্রীর কাছ থেকে সর্বোচ্চ সুবিধা এনে বরিশালের মানুষের চাহিদা পূরণ করতে পারবো।

এসময় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন স্বাচিবের সভাপতি ডাক্তার এমকেএইচ সেলিম,সাধারণ সম্পাদক ডাক্তার ইসতিয়াক, শেবাচিমের পরিচালক ডাক্তার বাকির হোসেন, ডাক্তার সরোয়ার, শাহীন, সুদেক হালদার, সৌরভ সুতার, নুরুন্নবী তুহিন, আরিফ, হিমেল, রাজু আহমেদ, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন নেতা সেলিনা আখতার, গোলাম মোস্তফা প্রমুখ। বক্তব্যে বক্তারা আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনিত মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে মেয়র পদে বিজয়ী কারার লক্ষ্যে করনীয় বিভিন্ন দিক নিয়ে আলোচনা করে সার্বক্ষনিক তার পাশে থাকার প্রতিশ্রুতি দেন।