বরিশালে আবাসিক হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার আটক-৫

লেখক:
প্রকাশ: ৩ years ago

বরিশাল নগরীর নথুল্লাবাদ লুৎফর রহমান সড়ক সংলগ্ন আবাসিক হোটেল শরিফ থেকে আল আমিন নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। জানা গেছে আজ শনিবার (২০ মার্চ) সকাল ১১ টার দিকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পরির্দশন করেন বরিশাল মেট্টোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার(উত্তর) মঞ্জুর রহমান সহকারী পুলিশ কমিশনার(এসি এয়ারপোর্ট) মাসুদ রানা ও এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ কমলেশ চন্দ্র হালদার।

উদ্ধারকরা মৃত আল-আমিন ঢাকা একটি কোম্পানিতে কর্মরত ছিলেন। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫জনকে আটক করে এয়ারপোর্ট থানা পুলিশ।

সূত্রে জানা গেছে মৃত আল আমিন বরিশাল জেলার উজিরপুর উপজেলার পরমান্দ্রসাহা গ্রামের মোস্তফা হাওলাদারের পুত্র।

ঘটনা সূত্রে জানা যায়, আল আমিন তার প্রেমিকার সাথে দেখা করতে বরিশালে আসেন এবং আবাসিক হোটেল শরিফ হোটেলের ৪র্থ তলার ১২৬নং রুমে ওঠে। রুমে ওঠার কিছুক্ষণ পরেই গলায় ফাঁস দিয়েছেন বলে জানান আল-আমিনের প্রেমিকা।

 

মৃত্যুর খবর শুনে হোটেল কর্তৃপক্ষ থানা পুলিশকে জানালে ঘটনাস্থলে সিআইডি ও এয়ারপোর্ট থানা পুলিশ এসে আল-আমিনের লাশ উদ্ধার করে।

এসময় ঘটনাস্থলে থাকা বটতলার টোকাই মানিক, কসাই সুজন, পারভেজ, বিএম কলেজ এলাকার রাব্বি ও আল-আমিনের প্রেমিকা ছদ্মনাম সোনিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে এয়ারপোর্ট থানা পুলিশ।

 

এ বিষয় এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কমলেশ হালদার বলেন, হত্যা না আত্মহত্যা এ বিষয়ে তদন্ত চলছে। আমরা জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আমাদের হেফাজতে নিয়েছি।