#

গোয়েন্দা পুলিশের তালিকাভূক্ত আন্তঃজেলা মাদকের ডিলার ও একাধিক মাদক মামলার পলাতক আসামি জাকাত ফকিরকে বিপুল পরিমান ইয়াবাহসহ গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আগৈলঝাড়া থানার ওসি আফজাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ফুল্লশ্রী বাইপাস পেট্রোল পাম্প এলাকায় অভিযান চালিয়ে তালিকাভূক্ত মাদক ব্যবসার গডফাদার ফুল্লশ্রী গ্রামের মৃত রফিজ উদ্দিন ফকিরের পুত্র একাধিক মাদক মামলার আসামি জাকাত ফকিরকে (৩৫) গ্রেফতার করা হয়। এ সময় জাকাতের ভাই অপর মাদক ব্যবসায়ী জাকির ফকির পালিয়ে যেতে সক্ষম হয়। আটক জাকাতের কাছ থেকে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত জাকাতের বিরুদ্ধে গৌরনদী ও আগৈলঝাড়া থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

ওসি আফজাল হোসেন আরও জানান, গ্রেফতারকৃত জাকাত ফকির আন্তঃজেলা মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের প্রধান। জিজ্ঞাসাবাদে জাকাত তার পরিবারের সদস্যরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে মাদক কেনা-বেচা ও সেবনকারীদের ব্যাপারে চাঞ্চল্যকর তথ্য প্রদান করেছে। তার দেয়া তথ্য যাচাই করে সে অনুযায়ী সাড়াশি অভিযান পরিচালনা করা হবে।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন