বরিশালে আখতারুন্নেছা সরঃ প্রাঃ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

শামীম আহমেদ ॥ বরিশাল নগরীর ভাটিখানা রোডস্থ ঐতিহ্যবাহী ৮২ নং আখতারুন্নেছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় বিদ্যালয়ের মাঠে এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজ সেবক মোতাহার হোসেন মৃধা। এ সময় প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক এর (অবঃ) ডিপুটি জেনারেল ম্যানেজার আলহাজ্জ্ব মোঃ নুর-ই আলম এবং বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন অবঃইঞ্জিনিয়ার মোঃ শাহজাহান মিয়া, ইনা ব্রিকস এর সত্ত্বাধিকারী আলহাজ্জ্ব মোঃ ইউনুস জোমাদ্দার, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্জ্ব আখতার রহমান সপ্রু ।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের বর্তমান সভাপতি ইসলামিয়া কলেজের প্রভাষক মোঃ আরিফ হোসেন মামুন ও সমাজ সেবক খায়রুল আলম নান্টু,বরিশাল রিপোর্টার্স ইউনিটির কোষাধ্যক্ষ আরিফ সুমন এবং সহকারী উপজেলা শিক্ষা অফিসার নাসিমা বগম সহ অএ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শামিমা আক্তার শান্তনা ও সহকারী শিক্ষিকা ডালিয়া পারভীন, ফাতেমা আক্তার, মাকসুদা পারভীন, ,সীমা দাস,হোসনেয়ারা লাকী,নাদিরা আক্তার সহ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ও অভিভাবকবৃন্ধ।

এ সময় বক্তারা বলেন,ক্রীড়া প্রতিযোগীতা শিক্ষার একটি অংশ। শিক্ষার পাশাপাশি খেলাধূলা চর্চা শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটায় । তাই এ ব্যাপারে অবিভাবক ও শিক্ষকদের এগিয়ে আসতে হবে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারী শিক্ষিকা সিমা দাস। ক্রীড়া প্রতিযোগীতা শেষে পুরুস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি হয়।