বরিশালে আকর্ষনীয় অফার নিয়ে যাত্রা শুরু করলো ‘ইমপেক্স মটরস’

:
: ৫ years ago

মোটরসাইকেল ক্রেতাদের জন্য আকর্ষনীয় অফার নিয়ে বরিশালে যাত্রা শুরু করলো ‘এইচ এন্ড এইচ ইমপেক্স লিঃ’। সর্বনিম্ন মাত্র ২০ হাজার টাকা ডাউন পেমেন্টে সহজ কিস্তিতে কেনা যাবে রানার মোটরসাইকেল। তিন মাসে পেমেন্ট করলে কোন বাড়তি চার্জ নেই। তাছাড়া ১বছর এর সহজ কিস্তি সুবিধা তো থাকছেই।

সরকারী চাকুরীজীবীরা শুধুমাত্র আইডিকার্ড শো করেই এই সুযোগ গ্রহন করতে পারবেন। আর বেসরকারী চাকুরীজীবী, ব্যবসায়ী কিংবা অন্য পেশার লোকেরাও খুব সহজ শর্তেই এই অফার গ্রহন করতে পারবেন। রানার কোম্পানির প্রায় সব মডেলের মোটরসাইকেল রয়েছে এই শো রুমে।

অপরদিকে ২০ হাজার কিলোমিটার চলা পর্যন্ত গ্যারান্টি, দীর্ঘ ৬ বছরের ফ্রি ওয়ারেন্টি, দুর্ঘটনায় ১লক্ষ টাকার বীমা সুবিধা সহ রয়েছে আরো নানান সুবিধা। আনকমন ডিজাইন ও ব্যতিক্রমী রংয়ের টেকশই মোটরসাইকেল দেখতে যেন চোখ ধাধিয়ে যায়।

বরিশাল নগরীর সিএন্ডবি রোডের ১নং সিন্ডবি পুল সংলগ্ন এই শোরুম। শুক্রবার বিকেল ৫টায় দোয়া মিলাদের মাধ্যমে শুভ উদ্বোধন করা হয়। এই শো রুমের সত্তাধিকারী মোঃ শহিদুল ইসলাম শহীদ বলেন, আমরা গ্রাহকের চাহিদাকেই প্রাধান্য দেব। সর্বোচ্চ সেবার নিশ্চয়তা নিয়ে আমাদের এই যাত্রা। বিক্রয় পরবর্তী সেবাও নিশ্চিত করার প্রত্যয়ে আমরা মোটরসাইকেল জগতে দৃস্টান্ত স্থাপন করতে চাই।