বরিশালে অতিরিক্ত পুলিশ কমিশনারের শীতবস্ত্র বিতরণ

লেখক:
প্রকাশ: ২ years ago

শামীম আহমেদ ॥ বরিশাল মেট্রোপলিটন অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম বলেছেন, আমাদের শীত মৌসুমে এক শ্রেনীর অসহায় সাধারন মানুষ বিভিন্ন কষ্টের মধ্যে কাটাতে হয় এখানে যারা বিত্তবান রয়েছে তারা সকলেই এগিয়ে এসে এদের পাশে দাঁড়ালে অন্তত এই শীত থেকে কিছুটা রক্ষা পেতে পারে।

তিনি বলেন বিগত করোনাকালীন সময়ে দেশের বিভিন্ন অঞ্চলের বিত্তবানরা সরকারের পাশাপাশি তারাও সাধারন মানুষের পাশে দাঁড়ানোর কারনে অনেক অসহায় মানুষ জীবন-জীবিকার ক্ষেত্রে রক্ষা পেয়েছে।

তাই আমাদের সকল বিত্তবানরা যদি সবসময় এভাবে এগিয়ে এসেছেন সামনের দিনগুলিতে তাদের এগিয়ে আসার আহবান জানিয়ে তিনি বলেন তাহলে অনেক অসহায় দুস্থ সাধারন মানুষকে রক্ষা করা সম্ভব হবে।

আজ শুক্রবার (২৮) জানুয়ারী বিকালে নগরীর বগুড়া রোডস্থ পেশকার বাড়ী এলাকায় শীতবস্ত্র বিতরনকালে তিনি একথা বলেন।

বরিশাল নগরীর প্রাণকেন্দ্র সদররোডের চিকিৎসা সেবা কেন্দ্র ব্যালভিউর চেয়ারম্যান ডাঃ এস.এম জাকির হোসেনের নিজস্ব অর্থাায়নে সাধারন অসহায় ও দুস্থদের পাশে তিনি শীতবস্ত্র নিয়ে পাসে দাঁড়িয়েছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) খান মোহাম্মদ আবুু নাসের,ডাঃ এস.এম জাকির হোসেন, বিসিসি (২৩) নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার, ঝালকাঠীর বিশিষ্ট ব্যবসায়ী রাজিব আহসান শাওন,দৈনিক দক্ষিণের কাগজ পত্রিকার নির্বাহী সম্পাদক এম. সালাউদ্দিন, দৈনিক সুন্দর বন পত্রিকা সম্পাদক ও প্রকাশক মুজিব ফয়সাল, দৈনিক আলোকিত পত্রিকার নির্বাহী সম্পাদক এস.আলাল মিয়া প্রমুখ।

এসময় চিকিৎসক এস,এম জাকির হোসেন জানান তিনি নগরীর বিভিন্ন স্থানে ৭শতাধিক অসহায় সাধারন ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন করার অংশ হিসেবে আজ এখান থেকে উদ্ধোধন করা হয়েছে। শীতবস্ত্র বিতরন ও অনুষ্ঠান সার্বিক পরিচালনা ও সঞ্চলনা করেন এম, সালাউদ্দিন।