বরিশালের ২য় দিনেও রং পেন্সিলের উদ্যোগে সচেতনতামূলক ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ

:
: ৪ years ago

শাওন অরন্য। বরিশালে ২য় দিনেও রং পেন্সিল ইয়ুথ এ্যাসোসিয়েশন এর উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ করা হয়েছে। আজ ২৭ মার্চ (শুক্রবার) “স্বাধীনতা দিবসের অঙ্গীকার করোনা ভাইরাসে সচেতনতা হোক সবার” এই শ্লোগান নিয়ে বরিশালে গতদিনের ধারাবাহিকতায় ২য় দিনের মত নগরীর পলাশপু্রের ১,২,৩,৪,৫ এবং ৭ নাম্বার এলাকায় রং পেন্সিল ইয়ুথ এ্যাসোসিয়েশন এর সদস্যদের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ করা হয়েছে। এ সময় লিফলেট বিতরণে উপস্থিত ছিলেন রং পেন্সিল ইয়ুথ এ্যাসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা সভাপতি তৌসিফ ইসলাম শাওন, সহ সদস্য রুবি আক্তার।

তৌসিফ ইসলাম শাওন বলেন, গতদিনের ধারাবাহিকতা বজায় রেখে আজ আমরা সচেতনতামূলক ৩০০০ লিফলেট বিতরণ করেছি এবং তার পাশাপাশি সচেতনতামূলক ক্যাম্পেইন করেছি। এই সচেতনতামূলক ক্যাম্পেইন ও লিফলেট বিতরণের ধারাবাহিকতা আগামীকালও বজায় থাকবে। আগামীকাল ২৮ তারিখ বরিশালের অন্য এলাকাতেও আমরা লিফলেট বিতরণ করব।

উল্লেখ্য, করোনা ভাইরাস বিশ্বব্যাপী ছড়িয়েছে। করোনার থাবায় এখন পর্যন্ত ২৫,২৬২ জন মারা গেছে বিশ্বব্যাপী। আক্রান্ত হয়েছে ৫,৫৮,৩৭৩ জন। বাংলাদেশেও করোনার প্রভাব পরেছে তার ফলে এখন পর্যন্ত বাংলাদেশে ০৫ জন মারা গেছে, আক্রান্ত হয়েছে ৪৮ জন।