বরিশালের ভালো-মন্দ ফেসবুক গ্রুপের” শিক্ষা উপকরণ বিতরণ

:
: ৬ years ago

জাকারিয়া আলম দিপুঃ  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক যোগাযোগের মাধ্যম ভার্চুয়াল থেকে বেরিয়ে বাস্তবে আসতে শুরু করছে। নানারকম সামাজিক কাজ করে যাচ্ছে ফেসবুকের গ্রুপগুলো। তেমনি একটি গ্রুপ “বরিশালের ভালো-মন্দ ফেসবুক গ্রুপ”  ভার্চুয়াল নয় ফেসবুকের মাধ্যমে বাস্তবেও সমাজসেবামূলক কার্যক্রম করা সম্ভব তারই উদাহরন। এই ভাবনা থেকে “বরিশালের ভালো-মন্দ ফেসবুক গ্রুপ” বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ কার্যক্রম গ্রহন করে।

তারই ধারাবাহিকতায় ২য় অনুষ্ঠান ১৯ এপ্রিল সকাল ১০.৩০মি. বরিশাল মুসলিম গোরস্থান রোডস্থ সৈয়দ আঃ মান্নান ডি.ডি.এফ. আলিম মাদরাসায় অনুষ্ঠিত হয়।

মাদরাসায় গভর্নিং বডির চেয়ারম্যান জনাব মুনিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান জনাব সাইদুর রহমান রিন্টু। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মুনিবুর রহমান,মাদরাসার গভর্ণিং বোডের সদস্যবৃন্দ ,মাদরাসার শিক্ষকবৃন্দ,বিশিষ্ট শিক্ষানুরাগী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বরিশালের ভালো-মন্দ ফেসবুক গ্রুপ প্রতিষ্ঠাতা নওরোজ কবির, গ্রুপের এডমিন- মডারেটর ও অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ফটোগ্যালারীঃ