বরিশালের দূর্ঘটনায় নিহত ৮ পরিবারকে আর্থিক সহয়তা

:
: ৫ years ago

বরিশালের বানারীপাড়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় নিহত আটজনের পরিবারকে আর্থিক সহয়তা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেলে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) আয়োজনে বরিশাল সার্কিট হাউজের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে এ সহয়তা দেওয়া হয়।

অনুষ্ঠানে দুর্ঘটনায় নিহত আটজনের প্রত্যেক পরিবারকে জেলা বাস মালিক গ্রুপের পক্ষ থেকে এক লাখ টাকা এবং বিসিসির মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর পক্ষ থেকে ৫০ হাজার টাকা করে দেওয়া হয়।

অনুষ্ঠানে মেয়র সাদিক আবদুল্লাহ ওই দুর্ঘটনায় নিহত বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজের মেধাবী ছাত্রী ঝালকাঠির শিলা হালদারের প্রতিবন্ধী বোনকে সিটি করপোরেশনে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দেন। একই সঙ্গে সড়ক দুর্ঘটনা রোধে সকলকে সচেতন হওয়ার আহ্বান জানান।

এ সময় গণপরিবহনে শৃঙ্খলা ফেরাতে শিগগিরই বরিশাল নগরের সিটি বাস সার্ভিস চালুর পরিকল্পনার কথা জানান মেয়র সাদিক আবদুল্লাহ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, বরিশাল-পটুয়াখালী মিনি বাস মালিক সমিতির সভাপতি আজিজুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক কাওছার হোসেন শিপন, জেলা বাস মালিক সমিতির সহ-সভাপতি মো. ইউনুস, যুগ্ম সম্পাদক কিশোর কুমার দে এবং দুর্ঘটনায় নিহতদের পরিবারের সদস্যরা।

উল্লেখ্য গত ২২ মার্চ সকালে বানারীপাড়া উপজেলার তেঁতুলতলায় যাত্রীবাহী একটি মাহিন্দ্রাকে বিপরীত দিক থেকে আসা একটি বাস ধাক্কা দেয়। এতে মোট আটজনের মৃত্যু হয়। এছাড়া আহত হন আরও ৩ জন।