বরিশালের অনলাইন পত্রিকার সম্পাদক-প্রকাশকদের দৃষ্টি আকর্ষন।। বনেক’র সদস্য সংগ্রহ চলছে

লেখক:
প্রকাশ: ৫ years ago

বৃহত্তর বরিশাল (বরিশাল-ঝালকাঠি-বরগুনা-পটুয়াখালী-ভোলা-পিরোজপুর এবং এসকল জেলার সকল উপজেলা) থেকে পরিচালিত অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশক হিসেবে যারা দায়িত্ব পালন করছেন তাদের দৃষ্টি আকর্ষন করছি। মালিক-সম্পাদকদের স্বার্থ রক্ষায় বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক) নামে একটি সংগঠনের আত্ম প্রকাশ হয়েছে। সেখানে সম্মানের সঙ্গে আপনাদের যুক্ত/সদস্য করতে চাচ্ছি।
শীগ্রই বরিশাল বিভাগীয় কমিটি ঘোষনা করবে কেন্দ্রিয় নেতারা। অতিসত্তর কেন্দ্রে যোগাযোগের জন্য অনুরোধ করা হলো।
কেন্দ্রিয় নেতারা হলেন:

১ সভাপতি- মোঃ খায়রুল আলম রফিক-অপরাধ সংবাদ—-০১৯০৯৭৩২০৯২
২ সাধারণ সম্পাদক-আমিরুল ইসলাম আসাদ-বিডি২৪লাইভ- ০১৭১১৮১৩৮৯৩
৩ সিনিয়র সহ-সভাপতি তাজবির সজিব-অধিকার নিউজ—
৪ সহ-সভাপতি-আতাহার হোসেন সুজন-দ্যা ঢাকা ক্রাইম নিউজ

বরিশালের সাথে যোগাযোগ:
মাসুদ রানা-০১৭১৮-৬৬৬১৬,০১৭৯৩৪৭৪৮৯৯
আবু বকর সিদ্দিক-০১৭১৯১৬৬৯৮৯

লিংক- https://bonec.org


পেশাগত কাজের দরুন কোনরূপ ক্ষতিগ্রন্থ হলে সংশ্লিষ্ট সদস্যকে যথাসম্ভব সহযোগিতা করবে BONEC। সদস্যদের কল্যাণে তহবিল গঠন ও পরিচালনা করবে BONEC । সদস্যদের জন্য সাংস্কৃতিক কার্যক্রম গ্রহণ এবং সদস্যদের অভিজ্ঞতার ভান্ডার সমৃদ্ধ করতে দেশ ও বিদেশে শুভেচ্ছা সফরের ব্যবস্থা করা। অ্যাসোসিয়েশনের অন্তর্ভুক্ত শাখাগুলোর কার্যক্রমে সম্ভব সবরকম সাহায্য-সহযোগিতা করা।

BONEC সদস্যদের মধ্যে যৌথ কর্মোদ্যোগ ও পারস্পরিক সহযোগিতার মনোভাব এবং সৌহার্দ্য, ঐক্য, সহনশীলতা, মর্যাদা, বাঙালি সংস্কৃতির চর্চা ও ভ্রাতৃত্ববোধকে সুপ্রতিষ্ঠিত করা। ডিজিটাল গণমাধ্যম এবং গুরুত্বপূর্ণ বিষয়ে কর্মশালা, প্রশিক্ষণ কার্যক্রম, সেমিনার, সিম্পোজিয়াম, গোল টেবিল বৈঠকের মাধ্যমে জনমত গঠনসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করবে BONEC । ডিজিটালমাধ্যম ও উন্নয়ন কর্মী এবং নীতি নির্ধারকদের মধ্যে কার্যকর সেতুবন্ধনকারী হিসেবে কাজ করবে BONEC ।

অস্থায়ী কার্যালয়:

বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ,
বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা – ১২০৭।
ই-মেইলঃ info@bonec.org
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪