বরগুনায় ৬ জনকে কুপিয়ে জখম: প্রতিবাদে সংবাদ সম্মেলন

:
: ৩ years ago
Exif_JPEG_420

বরগুনার বুড়িরচর ইউনিয়ন যুবলীগের আহবায়ক আবু হানিফ খোকনসহ ৬জনকে কুপিয়ে জখম করার প্রতিবাদে সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার বিকেলে বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন যুবলীগ নেতার পিতা ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো.ইউনুস মৃধা।

লিখিত বক্তব্য মো. ইউনুস মৃধা জানান, সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা আওয়ামী লীগ মনোনিত প্রার্থীর সমর্থক ছিলাম।

নির্বাচনে প্রতিপক্ষ এবং স্থানীয় নুর আলী চরকগাছিয়া পানি ব্যবস্হাপনা সমবায় সমিতির ঋন পরিশোধ না করা বিষয় নিয়ে এ হামলার ঘটনা ঘটে।

সোমবার রাত ১১টার দিকে খোকন পরিবারের সদস্যদের নিয়ে একউ গ্রামের আমজেদ মার্কেট সংলগ্ন আমার জামাই বাড়ীতে প্রবেশের সময় দুর্বৃত্তরা অতকির্তে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে খোকনের হামলা করে।

এসময় বাঁধা দিতে গেলে দূর্বৃত্তদের হামলায় খোকনের বোন সালমা(৪৫) নাজমা(৩২), রীতা(২৫), চাচি রুশিয়া(৪৫) এবং রাজিন(১৮) গুরতর আহত হয়।

পূর্বপরিকল্পিতভাবে মামুন, নাঈম, ফোরকান, দেলোয়ার, নজরুলসহ ১০/১৫ জন হামলা চালায়।

বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং পানি ব্যবস্হাপনা সমিতি থেকে হামলাকারীরা কয়েক লক্ষ লক্ষ টাকা ঋন নিয়ে তা পরিশোধ না করার খোকনের সাথে বিরোধ হয়।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বরগুনা সদর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. বশির উদ্দিন মৃধা, পৌর আওয়ামী লীগের সদস্য মো. নিজাম উদ্দিনসহ বুড়িরচর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্যবৃন্দ ।